shono
Advertisement

এ সপ্তাহটি বেশ রোম্যান্টিক, কিন্তু কর্মজীবন কেমন কাটবে?

জেনে নিন কোন রাশির জাতকদের কেমন যাবে এই সপ্তাহ। The post এ সপ্তাহটি বেশ রোম্যান্টিক, কিন্তু কর্মজীবন কেমন কাটবে? appeared first on Sangbad Pratidin.
Posted: 02:56 PM Jul 15, 2018Updated: 03:26 PM Jul 15, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশিরভাগ রাশির ক্ষেত্রেই সপ্তাহটি প্রেমে পূর্ণ। দাম্পত্য জীবনও ভালই কাটবে। জেনে নিন কোন রাশির জাতকদের ভাগ্যে এই সপ্তাহ কী রয়েছে।

Advertisement

এরিস

দৈনন্দিন কাজে সমস্যার সম্মুখীন হতে পারেন। কিন্তু আশা ছাড়বেন না। ব্যবসায়ীদের ধৈর্য ধরতে হবে। দাম্পত্য জীবনে অস্বস্তির সম্মুখীন হতে পারেন। তবে প্রেমের পথ পরিষ্কার। স্বাস্থ্য নিয়ে সতর্ক হোন।

টরাস 

দাম্পত্য জীবনে সমস্যা আসতে পারে। চাকুরি ক্ষেত্রে কঠোর পরিশ্রমের প্রয়োজন। তবেই আপনার সাফল্যের যোগ রয়েছে।

জেমিনি

পরিবারের কোনও কাজে বেশি ব্যয় হতে পারে। কেনাকাটা করার সময় ব্যয়ের কথা মাথায় রাখুন। কর্মক্ষেত্রে কাজের চাপ আসতে পারে। স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে। সেদিকে দৃষ্টি দিন। প্রয়োজনে চিকিৎকদের পরামর্শ দিন।

 

ক্যানসার

এই সপ্তাহটি আপনাকে প্রায় সব ক্ষেত্রেই সাফল্য দেবে। চাকরির সুযোগ আসার সম্ভাবনা রয়েছে। ব্যবসা ক্ষেত্রেও উন্নতি হতে পারে। প্রেমে উন্নতি হবে।। বিবাহের যোগ রয়েছে।

লিও

সঙ্গীর সঙ্গে সমস্যা হতে পারে। তাই কোনও পদক্ষেপ করার সময় সতর্ক থাকুন। পরিবারের গুরুজনদের যত্ন নিন। আপনার স্বাস্থ্যের প্রতিও মনোযোগ দিন। অবহেলা করলে পরিস্থিতি জটিল হতে পারে।

ভার্গো

অর্থাগমের সমূহ সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। পরিস্থিতি বেগতিক হলে মাথা ঠান্ডা রাখুন। সহকর্মীদের সঙ্গে সম্পর্কের দিকে নজর দিন। সাহসী ও আত্মবিশ্বাসী হন।

লিব্রা

চাকরী ক্ষেত্রে ঝুঁকি নিতে হতে পারে। দক্ষতা বজায় রাখুন। খরচ করুন মেপে। স্বাস্থ্যে সমস্যা দেখা দিতে পারে। কিছু হলে ফেলে রাখবেন না। ডাক্তারের কাছে যান।

স্করপিও

আপনার জন্য সপ্তাহটি প্রেমময়। দাম্পত্য জীবন নিয়ে সচেতন হতে হবে। দরকার হলে লং ড্রাইভে যান। ব্যবসায়ীরা এই পর্যায়ে কর্মী নিয়ে সমস্যায় ভুগতে হতে পারেন। পুরনো রোগ ফের জেগে ওঠার সম্ভাবনা রয়েছে।

স্যাজিটারিয়াস

ব্যবসায়ীদের ক্ষেত্রে সপ্তাহটি বেশ ভাল। লাভজনক চুক্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে বাজারে প্রতিযোগিতা চলবে। ব্যবসাক্ষেত্রে নতুন কৌশল নিয়ে আসুন। বাবা বা মায়ের সঙ্গে সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে খরচ হতে পারে এমন সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

ক্যাপ্রিকর্ন

আপনার সপ্তাহটি রোমান্টিক। বিবাহিতদের ক্ষেত্রেও সপ্তাহটি ভাল কাটবে। তবে, ব্যবসার প্রতি নজর দিন। লক্ষ্যগুলি স্থির করুন। দম্পতিরা ভবিষ্যতের জন্য পরিকল্পনা করতে পারেন। হাড় বা দাঁত নিয়ে সমস্যায় ভুগতে পারেন।

অ্যাকোয়ারিয়াস

কর্মজীবনে দৈনন্দিন কাজে কিছু সমস্যা হতে পারে। ঠিকমতো কাজ করলে ঊর্ধ্বতন দ্বারা প্রশংসিত হতে পারেন। ব্যবসায়ীরা গ্রাহকদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। বিবাহিত ব্যক্তিরা সম্পর্কের দিকে নজর দিন। যে কোনও পরিস্থিতিতেই শান্ত থাকুন।

পাইসেস

গত সপ্তাহের মানসিক চাপ থেকে অব্যাহতি মিলবে। তবে আশেপাশে সমস্যা হতে পারে। বন্ধুত্ব ভাঙার সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত সম্পর্কের দিকে নজর দিন। খরচ করুন বুঝে। আর্থিক পরিকল্পনা করে সেই মতো এগোন। স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে। সতর্ক থাকুন।

The post এ সপ্তাহটি বেশ রোম্যান্টিক, কিন্তু কর্মজীবন কেমন কাটবে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement