shono
Advertisement

নতুন সম্পর্কে জড়িয়েছিল প্রেমিকা! সল্টলেকে যুবকের রহস্যমৃত্যুতে প্রকাশ্যে ত্রিকোণ প্রেমের তত্ত্ব

প্রেমিকা, তার নতুন প্রেমিক ও দাদার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের মৃতের পরিবারের।
Posted: 11:41 AM Nov 04, 2022Updated: 11:41 AM Nov 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সল্টলেকের (Saltlake) গেস্ট হাউসে যুবকের রহস্যমৃত্যুর ঘটনায় নয়া মোড়। মৃত্যুর নেপথ্যে ত্রিকোণ প্রেম, এমনটাই দাবি মৃতের দাদার। ইতিমধ্যেই ৩০৬ ধারা অনুযায়ী মামলা রুজু করা হয়েছে। দ্রুতই গোটা বিষয়টা স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

মৃত যুবক রনি দত্তের দাদার অভিযোগ, তার ভাই ও ভাইয়ের প্রেমিকার মধ্যে তৃতীয় ব্যক্তি ছিল। যার নাম অরিজিৎ দত্ত। তা নিয়ে যুগলের মধ্যে অশান্তিও হত। সম্ভবত ঘটনার দিনও তুমুল অশান্তি হয়। প্রেমিকা অনুশীলা ও রনির মধ্যে কার্যত ধস্তাধস্তি হয়। যার জেরে হাত ভেঙে গিয়েছে তরুণীর। এরপরই উদ্ধার হয় রনির দেহ। মৃতের পরিবারের দাবি, প্রেমিকা, তাঁরা দাদা নির্ঝর চৌধুরী ও আরেক ‘প্রেমিক’ অরিজিৎ-ই রনির মৃত্যুর নেপথ্যে রয়েছে। এই তিনজনের বিরুদ্ধে মৃত যুবককে আত্মহত্যার প্ররোচনা দিয়েছে বলে অভিযোগ তুলেছে পরিবার। দায়ের হয়েছে মামলা। শুক্রবার ময়নাতদন্ত হবে রনির।

[আরও পড়ুন: টাকা ভরতি ব্যাগ লুট, একবালপুরে গ্রেপ্তার ২ কনস্টেবল, সিভিক ভলান্টিয়ার্স-সহ ৬]

প্রসঙ্গত, মৃত রনি দত্ত আদতে পুরুলিয়ার বাসিন্দা। তিনি মাসদুয়েক ধরে বান্ধবীকে সঙ্গে নিয়ে সল্টলেকে গেস্ট হাউসে থাকতেন। সেখানেই লিভ ইন করতেন দু’জনে। বৃহস্পতিবার সকাল থেকে কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না যুগলের। দরজা ধাক্কা দেওয়া হয়। তাতেও কোনও আওয়াজ পাওয়া যায়নি। বাধ্য হয়ে পুলিশে খবর দেওয়া হয়। বিধাননগর দক্ষিণ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। বাধ্য হয়ে দরজা ভেঙে ভিতরে ঢোকেন পুলিশকর্মীরা। দেখা যায়, সিলিং থেকে গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে যুবক। মেঝেয় সংজ্ঞাহীন অবস্থায় পড়ে রয়েছেন তাঁর বান্ধবী। পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে। অরিজিৎকে জেরা করা হয়েছে। অভিযুক্ত তিনজনকে জিজ্ঞাসাবাদ করলে স্পষ্ট হবে গোটা বিষয়টা। 

[আরও পড়ুন:ডেঙ্গু নিয়ে বিজেপির পুরসভা অভিযানে ধুন্ধুমার, রাস্তায় ধরনা, পুলিশের হাতে আটক অগ্নিমিত্রা-সহ অনেকে ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement