shono
Advertisement

অস্কার হাতে নিয়েই গান গেয়ে উঠলেন সুরকার কিরাবাণী, কী বললেন পরিচালক রাজামৌলি?

মঞ্চে 'নাতু নাতু' গানের পারফরম্যান্স দেখে উচ্ছ্বসিত দর্শকরা উঠে দাঁড়িয়ে দিলেন হাততালি।
Posted: 11:29 AM Mar 13, 2023Updated: 11:29 AM Mar 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সোমবার। সপ্তাহের প্রথম দিনই সারা ভারতের চোখ ছিল লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে।  প্রত্যাশা পূরণ হল। ‘RRR’ সিনেমার ‘নাতু নাতু’ গান পেল সেরা অরিজিনাল সংয়ের পুরস্কার।  অস্কার উঠল সুরকার এমএম কিরাবাণী ও গীতিকার চন্দ্র বোসের হাতে।  উচ্ছ্বাসে ফেটে পড়ে রাজামৌলি ও ‘RRR’ টিম।

Advertisement

বেশ কিছুদিন ধরেই আমেরিকায় রয়েছেন পরিচালক রাজামৌলি এবং তাঁর টিম। চুটিয়ে ‘RRR’ সিনেমা ও ‘নাতু নাতু’ গানের প্রচার করেছেন রামচরণ, জুনিয়র এনটিআর, কিরাবাণীরা। সেই প্রচারের ফল মিলল। অস্কার হাতে নিয়েই গান গেয়ে ওঠেন সুরকার এমএম কিরাবাণী। গানের মাধ্যমেই তিনি পরিচালক রাজামৌলি ও টিমকে পাশে থাকার জন্য ধন্যবাদ দেন।  একই সঙ্গে সুরেলা মেজাই বলেন, “দেশবাসীর গর্ব RRR।”

অস্কারের ঘোষণা হতেই উচ্ছ্বাসে ফেটে পড়েন পরিচালক রাজামৌলি। তাঁর কাছে এ যেন এর পরাবাস্তব অভিজ্ঞতা। পুরস্কার জেতার পর কিরাবাণীকে পাশে নিয়ে একথাই বলেন তিনি। 

 

[আরও পড়ুন: ব্যতিক্রমী অস্কার, সেরার শিরোপা বিশ্বের নানা প্রান্তের শিল্পীদের, দেখুন সম্পূর্ণ তালিকা]

গোল্ডেন গ্লোবের অরিজিনাল গানের বিভাগে সেরার সম্মান পেয়েছে এমএম কিরাবাণী সুরারোপিত ‘নাতু নাতু’। লস অ্যাঞ্জেলসের ৪৮তম ফিল্ম ক্রিটিকস পুরস্কারও জিতে নিয়েছে গানটি।  এবার মধুরেণ সমাপয়েত হল ৯৫তম অস্কারের (Oscars 2023) মঞ্চে।  

অস্কারের মঞ্চে এই গানে পারফর্ম করেন দুই গায়ক রাহুল সিপলিগুঞ্জ ও কাল ভৈরব। এই গানেরই প্রেজেন্টার হয়ে মঞ্চে আসেন দীপিকা পাড়ুকোন। গানের শেষে ডলবি থিয়েটারে উপস্থিত তারকা দর্শকরা উঠে দাঁড়িয়ে হাততালি দেন। 

 

 

[আরও পড়ুন: ‘ব্যতিক্রমী! বহুদিন মানুষ মনে রাখবে’, ‘নাতু নাতু’র অস্কার জয়ে উচ্ছ্বসিত প্রধানমন্ত্রী মোদি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement