shono
Advertisement

প্রিয়াঙ্কা গর্ভবতী? মেয়ের ‘বেবি বাম্প’ নিয়ে মুখ খুললেন মা মধু

কী বললেন মধু চোপড়া? The post প্রিয়াঙ্কা গর্ভবতী? মেয়ের ‘বেবি বাম্প’ নিয়ে মুখ খুললেন মা মধু appeared first on Sangbad Pratidin.
Posted: 07:40 PM Feb 19, 2019Updated: 07:40 PM Feb 19, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাড়াহুড়ো করে বিয়ে করায় অনেকেই প্রশ্ন তুলেছিলেন। বলেছিলেন, এত তড়িঘড়ি কেন নিক জোনাসের মতো বয়সে ছোট কাউকে বিয়ে করছেন তিনি? তারপর বিয়ের খবরে ধামাচাপা পড়ে গিয়েছিল এসব কানাঘুষো। কিন্তু সম্প্রতি আবার পালে হাওয়া লেগেছে।

Advertisement

খবর ছড়িয়েছে, প্রিয়াঙ্কা নাকি অন্তঃসত্ত্বা। অবশ্য এমনি এমনি এই খবর ছড়ায়নি। প্রিয়াঙ্কার একটি ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে স্পষ্ট দেখা গিয়েছে প্রিয়াঙ্কার তলপেট যেন একটু বেশিই ফোলা। পোশাকের উপর দিয়ে তা বোঝা যাচ্ছিল। ফলে ছড়িয়ে পড়ে গুজব। ইন্টারনেটেও ছড়িয়ে পড়ে ছবি। সবাই বলতে শুরু করে তবে কি বিয়ের আগেই প্রিয়াঙ্কা জানতে পেরেছিলেন তিনি গর্ভবতী? তাই কি বয়সে ছোট নিকের সঙ্গে তড়িঘড়ি বিয়ে করেন তিনি? এসব সমালোচনা এখন প্রায়ই শুনতে হচ্ছে প্রিয়াঙ্কাকে। স্বভাবতই তিনি বেশ বিরক্ত। মা মধু চোপড়াকেও একথা জানিয়েছেন তিনি। তাই এবার মেয়ের হয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে উত্তর দিলেন মা।

কাপড়ের টুকরো দিয়ে ঢাকা স্তনবৃন্ত, ইন্টারনেটে ঝড় তুললেন কিম ]

একটি সাক্ষাৎকারে মধু চোপড়া জানিয়েছেন, তিনি নিজেই প্রিয়াঙ্কাকে এবার সন্তান নেওয়ার জন্য বলেছিলেন। কিন্তু প্রিয়াঙ্কা সেই প্রস্তাব উড়িয়ে দিয়েছেন। বলেছেন, এই তো সবে বিয়ে হয়েছে। এখনই এসব ভাবতে চান না তিনি।

ডিসেম্বর মাসে হলিউডের গায়ক নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া। খ্রিস্টান ও হিন্দু মতে তাঁদের বিয়ে হয়। তাঁদের রিসেপশনে উপস্থিত ছিলেন বলিউড তারকা থেকে শুরু করে অনেক রাজনৈতিক ব্যক্তিত্ব। উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। বিয়ের পর থেকে হলিউডের প্রজেক্টগুলোর দিকেই নজর দিয়েছেন প্রিয়াঙ্কা। তবে বলিউডেও তিনি কাজ করতে ইচ্ছুক। সামনেই রয়েছে তাঁর একটি ছবির মুক্তি। ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে তাঁকে দেখা যাবে। পরিচালক সোনালি বোস। প্রিয়াঙ্কার সঙ্গে ছবিতে অভিনয় করবেন ফারহান আখতার ও জাইরা ওয়াসিম।

শহিদ পরিবারগুলির পাশে বলিউড, অর্থসাহায্য অভিনেতা-অভিনেত্রীদের ]

The post প্রিয়াঙ্কা গর্ভবতী? মেয়ের ‘বেবি বাম্প’ নিয়ে মুখ খুললেন মা মধু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement