shono
Advertisement

৪০ জন স্কুল পড়ুয়া-সহ আরব সাগরে উলটে গেল নৌকা, নিখোঁজ ৮

৩২ জনকে উদ্ধার করা গিয়েছে। The post ৪০ জন স্কুল পড়ুয়া-সহ আরব সাগরে উলটে গেল নৌকা, নিখোঁজ ৮ appeared first on Sangbad Pratidin.
Posted: 03:23 PM Jan 13, 2018Updated: 09:53 AM Jan 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪০ জন স্কুল পড়ুয়া-সহ আরব সাগরে উলটে গেল নৌকা। এই ঘটনায় এখনও পর্যন্ত ৩২ জন পড়ুয়াকে উদ্ধার করা সম্ভব হয়েছে। নিখোঁজ আট পড়ুয়ার সন্ধানে তল্লাশি অভিযান চলছে। চার পড়ুয়ার মৃত্যুর খবরকে গুজব বলে দাবি করেছে মহারাষ্ট্র পুলিশ। বেলা সাড়ে এগারোটা নাগাদ ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের দাহানু উপকূল লাগোয়া পারনাকা সৈকত থেকে ২ নটিক্যাল মাইল দূরে।

Advertisement

[ONGC-র চপার ভেঙে পড়ল আরব সাগরে, এক যাত্রীর সলিলসমাধি]

মহারাষ্ট্র পুলিশের তরফে এক টুইট বার্তায় জানানো হয়েছে, সমুদ্র উপকূল থেকে ২ নটিক্যাল মাইল দূরে পড়ুয়া বোঝাই নৌকাটি প্রথমে উলটে যায়। খবর পেয়েই উদ্ধার অভিযানে নামে স্থানীয় মৎস্যজীবীদের দুটি নৌকা। দুর্ঘটনার প্রায় সঙ্গে সঙ্গেই ২৫ জন পড়ুয়াকে জল থেকে উদ্ধার করা হয়। পরে আরও ৭ জনকে উদ্ধার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি অভিযান চলছে। চারজন পড়ুয়ার মৃত্যুর খবর গুজব। এই ঘটনায় এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই।

[চিন শক্তিশালী হলে ভারতও দুর্বল নয়, কড়া বার্তা সেনাপ্রধানের]

উল্লেখ্য, মুম্বই শহর থেকে প্রায় ১০০ কিলোমিটারের দূরত্বে এই দাহানু উপকূলের অবস্থান। নৌকো উলটে যাওয়ার খবর পৌঁছতেই ঘটনাস্থল পারনাকা সৈকতে ভিড় করতে থাকে উৎকণ্ঠিত অভিভাবকরা। ৩২ জন পড়ুয়া উদ্ধারের ঘটনায় সৈকতে স্বস্তির পরিবেশ তৈরি হলেও ভিড় কমেনি।

The post ৪০ জন স্কুল পড়ুয়া-সহ আরব সাগরে উলটে গেল নৌকা, নিখোঁজ ৮ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement