shono
Advertisement

‘জিন্দেগি মত না বান যায়ে’, গান গেয়ে মানুষের কাছে কাতর আবেদন মহারাষ্ট্র পুলিশের

দেখুন ভাইরাল হওয়া সেই ভিডিও। The post ‘জিন্দেগি মত না বান যায়ে’, গান গেয়ে মানুষের কাছে কাতর আবেদন মহারাষ্ট্র পুলিশের appeared first on Sangbad Pratidin.
Posted: 02:29 PM Mar 29, 2020Updated: 02:31 PM Mar 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে প্রতি মুহূর্তে বাড়ছে করোনা ভাইরাস (Corona Virus)  আক্রান্ত রোগীর সংখ্যা। তার মধ্যে সবথেকে ভয়াবহ অবস্থা হয়েছে মহারাষ্ট্রে। এখনও পর্যন্ত সেখানে প্রায় ২০০ জন মানুষের শরীরে এই মারণ ভাইরাসের সন্ধান পাওয়া গিয়েছে। কেন্দ্র ও রাজ্য সরকারের তরফে সবরকমের চেষ্টা হলেও পরিস্থিতি প্রতিদিন আরও খারাপ হচ্ছে। এই অবস্থায় দাঁড়িয়ে বলিউডের বিখ্যাত সিনেমা সরফরোশের একটি গান গেয়ে মানুষকে রাস্তায় না বেরোতে আবেদন জানালেন মহারাষ্ট্রের পুলিশকর্মীরা। এই গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই উচ্ছসিত হয়ে পড়েছেন নেটিজেনরা। এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ারের মেয়ে ও সাংসদ সুপ্রিয়া সুলে থেকে শুরু করে সাধারণ মানুষ। সবাই ভূয়সী প্রশংসা করছে তাঁদের।

Advertisement

২৭ মার্চ দুপুরে ওই ভিডিওটি টুইট করেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। আর তার ক্যাপশনে লেখেন, মহারাষ্ট্রের এক পুলিশ কনস্টেবল গান গেয়ে মানুষকে সচেতন করার চেষ্টা করছেন। সবাই যাতে ভিতরে থাকে তার অনুরোধ করছেন। আশা করি মানুষ গানের মাধ্যমে করা তাঁর এই অনুরোধ রাখবেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, রাস্তার মাঝে দাঁড়িয়ে হাতে হ্যান্ডমাইক নিয়ে ১৯৯৯ সালে রিলিজ হওয়া আমির খানের সিনেমা সরফরোশের ‘জিন্দেগি মত না বান যায়ে, সামালো ইয়ারো’ গানটি গেয়ে মানুষকে সচেতন করার চেষ্টা করছেন ওই পুলিশকর্মী। আর তাঁর পাশে দাঁড়িয়ে রয়েছেন আরও কয়েকজন সহকর্মী।

[আরও পড়ুন: সংক্রমণের ভয়, সন্তানকে বুকে জড়াতে না পেরে কাঁদছেন চিকিৎসক ]

ভিডিওটি পোস্ট হওয়ার পরেই প্রচুর মানুষ মহারাষ্ট্র পুলিশের ভূয়সী প্রশংসা করেছেন। তাঁদের মধ্যে রয়েছেন উদ্ধব সরকারের জোটশরিক এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ারের কন্যা সুপ্রিয়া সুলেও। তিনি টুইট করেন, ‘খুব ভাল। আমাদের পুলিশ ও প্রশাসনের জন্য সত্যিই গর্বিত বোধ করছি। মন থেকে আপনাদের সবাইকে স্যালুট জানাই।’

[আরও পড়ুন: বাজার করতে গিয়ে কেশেছিলেন মহিলা, ২৬ লক্ষ টাকার সবজি ফেলে দিল কর্তৃপক্ষ!]

The post ‘জিন্দেগি মত না বান যায়ে’, গান গেয়ে মানুষের কাছে কাতর আবেদন মহারাষ্ট্র পুলিশের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement