shono
Advertisement

ঘুষ-কাণ্ডে এবার কপিলকে তোপ মহারাষ্ট্র নবনির্মাণ সেনার

আরটিআই কর্মী আসাদ প্যাটেল ইতিমধ্যেই কপিল শর্মার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। The post ঘুষ-কাণ্ডে এবার কপিলকে তোপ মহারাষ্ট্র নবনির্মাণ সেনার appeared first on Sangbad Pratidin.
Posted: 11:16 PM Sep 11, 2016Updated: 05:46 PM Sep 11, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কপিল শর্মার বিরুদ্ধে এবার কামান দাগল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। কপিলের কাছে এক বিএমসি অফিসার ঘুষ চেয়েছেন এমন অভিযোগ তুলে টুইট করেছিলেন তিনি। সেই টুইটকে কেন্দ্র করেই সরগরম রাজনৈতিক মহল।

Advertisement

কপিলের এই টুইটের পরিপ্রেক্ষিতে বিএমসি জানায়, তাঁর নির্মাণ বেআইনি। কপিল যে বাড়িটি তৈরি করছেন তা ম্যানগ্রোভ নষ্ট করে তৈরি করা বলেই অভিযোগ তুলেছে বিএমসি। তারা আরও জানায়, কপিলের অফিসের চার তলার অনুমতি ছিল না, কিন্তু সেই বিধি না মেনেই কপিল তাঁর অফিস তৈরি করেছেন। এই অভিযোগগুলিকে হাতিয়ার করেই এবার মাঠে নামল নবনির্মাণ সেনা। কপিলের বিরুদ্ধে তারা পুলিশেও অভিযোগ জানিয়েছে। এমএনএসের পক্ষ থেকে শালিনী ঠাকরে জানিয়েছেন, ম্যানগ্রোভ কেটে ফেলা দণ্ডনীয় অপরাধ, ফলে কপিল শর্মাকে এই অপরাধের ভিত্তিতে গ্রেফতার করা যেতেই পারে। যাঁরা কপিল শর্মার অভিযোগের পরিপ্রেক্ষিতে বিএমসির ওই অফিসারের বিরুদ্ধে পদক্ষেপ নেবেন বলে জানিয়েছিলেন তাঁদের উদ্দেশে শালিনী বলেন, কপিলের বিরুদ্ধেই তাঁদের দ্রুত পদক্ষেপ নেওয়া দরকার। শোনা যাচ্ছে, কপিল যাঁর বিরুদ্ধে অভিযোগ এনেছেন তিনি মহারাষ্ট্র নবনির্মাণ সেনার সক্রিয় কর্মী।

ঠাকরের দাবি, ঘটনার একমাস পর এই বিষয়টি নিয়ে কপিলের মুখ খোলার আসল উদ্দেশ্য তাঁর নিজের বেআইনি কার্যকলাপ আড়াল করা। কপিল নিঃশর্ত ক্ষমা না চাইলে কপিলের কোনও শোয়ের তাঁরা প্রচার করতে দেবেন না বলেও জানান।

শোনা যাচ্ছে, আরটিআই কর্মী আসাদ প্যাটেল ইতিমধ্যেই কপিল শর্মার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

 

The post ঘুষ-কাণ্ডে এবার কপিলকে তোপ মহারাষ্ট্র নবনির্মাণ সেনার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement