shono
Advertisement

পুরনো শত্রুতার জেরে ডেকে নিয়ে খুন! হিন্দরমোটরে যুবকের দেহ উদ্ধারে নয়া তথ্য

অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 05:55 PM Oct 08, 2023Updated: 05:55 PM Oct 08, 2023

সুমন করাতি, হুগলি: হিন্দমোটর কারখানায় যুবকের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্যকর মোড়। বন্ধুই ডেকে নিয়ে খুন করেছে যুবককে, প্রাথমিক তদন্তে এমনটাই জানতে পেরেছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

Advertisement

ঘটনার সূত্রপাত শনিবার সকালে। এদিন হিন্দমোটর কারখানা চত্বরে নর্দমা থেকে উদ্ধার হয় এক যুবকের দেহ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে তাঁর নাম বিজয় পরামানিক। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উত্তরপাড়া ভদ্রকালী শিবতলার বাসিন্দা বিজয়। শুক্রবার বিকেলে বন্ধু পিকু ঘোষ বাড়ি থেকে তাঁকে ডেকে নিয়ে যায়। ওইদিন রাতে আর বাড়ি ফেরেননি বিজয়। পরবর্তীতে শনিবার সকালে হিন্দমোটর কারখানা সংলগ্ন নর্দমায় মেলে এক যুবকের দেহ। পুলিশ মারফত খবর পেয়ে বাড়ির লোকেরা উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে গিয়ে দেহ শনাক্ত করে।

[আরও পড়ুন: ‘অন্য কেউ ক্ষমতায় এলে আরও খারাপ হবে’, ফিরহাদ-মদনের বাড়িতে CBI হানা, মন্তব্য দেবের]

রবিবার বেলা এগারোটা নাগাদ উত্তরপাড়া থানায় খুনের অভিযোগ দায়ের করেন যুবকের মা বনলতা পরামানিক। জানান, তাঁর ছেলে বিজয়কে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিল পিকু নামে এক যুবক। বিজয় বাড়ি না ফেরায় পিকুকে খুঁজতে গেলে তাকে পাওয়া যায়নি। মৃতের মায়ের দাবি, পুরোনো শত্রুতার জেরে তাঁর ছেলেকে খুন করেছে পিকু। পুলিশে অভিযোগ দায়েরের কিছুক্ষনের মধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। এবিষয়ে উত্তরপাড়ার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তাপস মুখোপাধ্যায় বলেন, “অভিযোগ হওয়ার এক ঘণ্টার মধ্যে অভিযুক্ত গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের এই তৎপরতা যদি থাকে, অপরাধ অনেক কমে যাবে।”

[আরও পড়ুন: ৫ বছরের শিশুকে অপহরণ করে বিক্রি! কাঠগড়ায় খুড়তুতো দাদা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement