shono
Advertisement

মধুর মিলন! মুম্বই বিমানবন্দরে আরবাজকে জড়িয়ে ধরলেন মালাইকা, ভাইরাল ছবি

১৮ বছরের দাম্পত্য জীবন কাটানোর পর বিচ্ছেদের পথে হেঁটেছিলেন বলিপাড়ার এই প্রাক্তন জুটি।
Posted: 07:28 PM Jan 27, 2023Updated: 07:44 PM Jan 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই বিমান বন্দরে প্রাক্তনের মিলন। আরবাজ খানকে (Arbaaz Khan) আলিঙ্গন করলেন মালাইকা অরোরা (Malaika Arora)। সেই ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

১৯৯৮ সালে বিয়ে হয় মালাইকা-আরবাজের৷ ১৮ বছরের দাম্পত্য জীবন কাটানোর পর বিচ্ছেদের পথে হেঁটেছিলেন বলিপাড়ার একসময়ের অন্যতম হ্যাপেনিং কাপল। সেই সময় বি-টাউনের অলিতে গলিতে কান পাতলেই শোনা গিয়েছিল অর্জুন কাপুরের (Arjun Kapoor) জন্যই নাকি সম্পর্ক ভেঙেছিল আরবাজ-মালাইকার। অর্জুন প্রথমে সম্পর্ক রাখতেন সলমনের ছোট বোন অর্পিতা খানের সঙ্গে। সেই প্রেম চলাকালীন আবার অর্জুনের মন ঠিকানা বদলায়৷ মালাইকার সঙ্গে শুরু হয় হাবুডুবু খাওয়া প্রেম৷ সেই প্রেম নিয়ে আজ আর লুকোছাপা নেই। প্রকাশ্যেই প্রেমিকের সঙ্গে হাত ধরে ঘোরেন মালাইকা।

[আরও পড়ুন: বাদশাহি প্রত্যাবর্তন! এক দিনেই ১০০ কোটি, দু’দিনে কত আয় করল শাহরুখ খানের ‘পাঠান’?]

এখন আরবাজের সঙ্গেও মালাইকার সম্পর্ক অনেকটা সহজ হয়েছে। স্বামী-স্ত্রী হিসেবে না থাকতে পারলেও ছেলে আরহানের মা-বাবার ভূমিকা যৌথভাবে পালন করেন তাঁরা। আরহানকেই মুম্বই বিমানবন্দরে ছাড়তে গিয়েছিলেন মালাইকা ও আরবাজ। ছেলে বিমানবন্দরে ঢোকা না পর্যন্ত দাঁড়িয়ে ছিলেন দু’জন। তারপর যে যাঁর পথে যাওয়ার আগে সৌজন্যমূলক আলিঙ্গন সারেন। আর সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

এদিকে অর্জুনের সঙ্গে মালাইকার প্রেম এখন রটনা নয়, ঘটনা। অন্যদিকে গ্যাব্রিয়েলার সঙ্গে আরবাজের একসঙ্গে থাকার খবরও শোনা যায়। হৃদ্যতাও বজায় রেখেছেন দুই পক্ষ। বিটাউনের হাই প্রোফাইল পার্টি হোক কিংবা কোনও ফিল্মের প্রিমিয়ার, জনসমক্ষে কোথাও তাঁদের ব্যক্তিগত তিক্ততা প্রকাশ পায়নি আজ অবধি।

[আরও পড়ুন: একপাশে ভিভ, অন্যপাশে বিবেক, দুই বাবাকে সঙ্গে নিয়ে বিয়ে করলেন নীনাকন্যা মাসাবা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement