shono
Advertisement

অর্জুনকে বিয়ে করতে অবশেষে রাজি মালাইকা! প্রকাশ্যে মনের কথা লিখলেন বলিউড সুন্দরী

এসব দেখে অর্জুনের অবশ্য মুখে কুলুপ!
Posted: 03:26 PM Nov 10, 2022Updated: 03:27 PM Nov 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষমেশ রাজি হয়েই গেলেন মালাইকা অরোরা। অর্জুন কাপুরের সঙ্গে প্রেম নিয়ে হাজার গুঞ্জন রটলেও, এই প্রেম নিয়ে একেবারে মুখে কুলুপ এঁটেছিলেন মালাইকা। এমনকী, মালাইকার সঙ্গে নানা ছবি পোস্ট করলেও, অর্জুনও কিন্তু চুপটি করেই ছিলেন। তবে এখন আর এসবের দরকার নেই। সব গুঞ্জনে ইতি টেনে সোশ্যাল মিডিয়ায় মালাইকা জানিয়ে দিলেন, তিনি রাজি! তবে এখানেও অনুরাগীদের কিছুটা ধন্দেই রাখলেন বলিউড সুন্দরী। মালাইকা ঘনিষ্ঠরা অবশ্য বলছেন, এই পোস্ট একেবারেই অর্জুনের জন্য। অর্জুনের সঙ্গে ঘর বাঁধতে নাকি একেবারে তৈরি মালাইকা।

Advertisement

কয়েক মাসে আগে রটেছিল মালাইকা ও অর্জুনের সম্পর্কের মধ্যে নাকি অল্প হলেও তিক্ততা দেখা দিয়েছিল। আর এই খবর রটে অর্জুন কাপুরের ফ্ল্য়াট বিক্রির সিদ্ধান্তের পরেই। অর্জুন কাপুর (Arjun Kapoor), গত বছর বান্দ্রা ২০ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন। যেটি একেবারেই মালাইকার (Malaika Arora) আবাসনের পাশেই ছিল। সেই ফ্ল্যাটের বয়স ১ বছর হতে না হতেই, অর্জুন বিক্রি করে দিলেন। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অর্জুন ১৬ কোটি টাকায় এই ফ্ল্যাটটি বিক্রি করেছেন। সঙ্গে আরও জানা গিয়েছে যে, বিক্রিত ফ্ল্যাটের দলিলটি ১৯ মে নিবন্ধিত হয়েছিল। অর্জুনের বোন অনশুলা কাপুর বিক্রির সেই নথিতে স্বাক্ষরও করেছিলেন।

[আরও পড়ুন: লক্ষ্মীবারে লক্ষ্মীর আগমন, হাসপাতাল থেকে কন্যাসন্তান নিয়ে বাড়ি ফিরলেন রণলিয়া ]

তবে কেন অর্জুন তাঁর ফ্ল্যাট এত কম মূল্যে বিক্রি করলেন তা স্পষ্ট নয়। তবে রটেছিল, মালাইকার সঙ্গে নাকি সম্পর্কে তিক্ততা এসেছে অর্জুনের। শোনা গিয়েছে, এই ফ্ল্যাটেই নাকি মালাইকার সঙ্গে অর্জুনের থাকার কথা ছিল। নিন্দুকদের কথায়, মালাইকার কারণেই নাকি অর্জুন এই ফ্ল্যাট বিক্রি করতে বাধ্য হয়েছেন। তবে এসব যে একেবারেই গুঞ্জন, তা কিন্তু হাবেভাবে বার বার বুঝিয়েছেন অর্জুন ও মালাইকা। আর এবার তো সানাই বাজার সময় এসেছে, তা স্পষ্ট করলেন মালাইকা নিজেই। 

মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন কাপুর। তাঁদের এই অসম বয়সের প্রেম নিয়ে বলিউডে প্রচুর গুঞ্জন। তবে এসবে একেবারেই কান না দিয়ে চুটিয়ে প্রেম করছেন মালাইকা-অর্জুন। এই তো কিছুদিন আগে প্যারিস ঘুরে এসেছিলেন জুটি। ভালবাসার শহরে চুটিয়ে প্রেম করেছেন। ছবিও আপলোড করেছেন জুটিতে। এবার এই জুটির বিয়ের পালা।

[আরও পড়ুন: বক্সার নিখাত জরিনের প্রেমে মজলেন সলমন! ভাইরাল নাচের ভিডিও ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement