shono
Advertisement

নন্দীগ্রামে নবজোয়ারে জনতার ভিড় দেখে উচ্ছ্বসিত মমতার ফোন অভিষেককে, কাকদ্বীপে থাকবেন একমঞ্চে

কাকদ্বীপে 'নবজোয়ার' কর্মসূচির সমাপ্তি হবে।
Posted: 04:02 PM Jun 02, 2023Updated: 05:26 PM Jun 02, 2023

কৃষ্ণকুমার দাস: রাজ্যজুড়ে দু’মাস ব্যাপী ‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচি এবার শেষের পথে। আগামী ১৬ জুন কাকদ্বীপে হবে সমাপ্তি সভা। আর সেই জনসভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সঙ্গে একমঞ্চে থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। শুক্রবার নন্দীগ্রাম কলেজ মাঠে একান্ত আলাপচারিতায় একথা জানিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। এর আগে মালদহ (Maldah) এবং শালবনির মঞ্চে একসঙ্গে দেখা গিয়েছিল দু’জনকে। একমঞ্চে বক্তব্য রেখেছিলেন মমতা ও অভিষেক। আবার ১৬ জুন একই ছবি দেখা যাবে।

Advertisement

গত ২৫ এপ্রিল কোচবিহার (Cooch Behar)থেকে শুরু হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচি। মোট ১৫ টি জেলা ঘোরা হয়ে গিয়েছে। এই মুহূর্তে অভিষেক রয়েছেন রাজ্য রাজনীতির সবচেয়ে গুরুত্বপূর্ণ জায়গা নন্দীগ্রামে। শুক্রবার সেখানেই ঘনিষ্ঠ বৃত্তের মধ্যে একান্ত আলাপচারিতায় অভিষেক জানিয়েছেন, নন্দীগ্রামে (Nandigram) তাঁর ২০ কিলোমিটার দীর্ঘ পদযাত্রায় এত মানুষের ভিড় দেখে উচ্ছ্বসিত তৃণমূল নেত্রী। পদযাত্রা শেষের পর তাঁকে ফোন করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানান, নন্দীগ্রামে বিকেল থেকে রাত পর্যন্ত মিছিলে এত জনজোয়ার দেখে তিনি দারুণ খুশি। 

[আরও পড়ুন: সেনার অনুষ্ঠানের মঞ্চে হোঁচট, বক্তৃতা সেরে মাটিতে লুটিয়ে পড়লেন বাইডেন, ভাইরাল ভিডিও]

অভিষেক এও বলেন, তিনি দলনেত্রীকে জানিয়েছেন যে এখন নন্দীগ্রামের মানুষ সাহস করে বাইরে বেরিয়ে আসছেন। এমনকী রাত সাড়ে দশটাতেও ৬০ থেকে ৭০ হাজার মানুষ টেঙ্গুয়া মোড়ে পদযাত্রায় যোগ দিয়েছেন। এদিনের একান্ত আলাপচারিতায় শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নাম না করে অভিষেকের মন্তব্য, এখন আর কেউ ‘গদ্দার’দের চাইছে না। চাইছে, যত তাড়াতাড়ি ‘গদ্দার’রা বিদায় নেয়। শুক্রবার দুপুরে নন্দীগ্রাম থেকে নন্দকুমারে যান অভিষেক। এদিন পূর্ব মেদিনীপুরের সফর শেষে করে শনিবার নবজোয়ার কর্মসূচি নিয়ে অভিষেক বন্দ্য়োপাধ্যায় প্রবেশ করবেন হাওড়ায় (Howrah)। 

[আরও পড়ুন: বাম জমানায় শিক্ষা দুর্নীতি, দলের নেতা গৌতম-পার্থকে বহিষ্কার করে মানল সিপিএম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement