shono
Advertisement

‘পুজোয় কালারফুল থাকবে’, মদনকে ‘লাভলি’ পরামর্শ মুখ্যমন্ত্রীর

মদনের পোশাকেরও প্রশংসা করেছেন মুখ্যমন্ত্রী।
Posted: 10:46 AM Oct 13, 2023Updated: 10:47 AM Oct 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মদন মিত্র (Madan Mitra)। সম্ভবত রাজ্য রাজনীতির সবচেয়ে রঙিন চরিত্র। বরাবার ‘লাভলি’ সাজে, কেতাদুরস্ত থাকতে পছন্দ করেন কামারহাটির বিধায়ক। মদনের এই রঙিন স্বভাব অজানা নয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও (Mamata Banerjee)। বৃহস্পতিবার ভারচুয়ালি রাজ্যের বিভিন্ন প্রান্তের পুজো উদ্বোধনের সময় মদনের সঙ্গে তাই রসিকতা করতে শোনা গেল স্বয়ং মুখ্যমন্ত্রীকে।

Advertisement

মজার ছলে মদনের উদ্দেশে মুখ্যমন্ত্রী বললেন, “পুজোর কদিন কিন্তু কালারফুল জামা কাপড় পরবে। আর ভালো করে সব জায়গায় যাবে। সবসময় কালারফুল আর চিয়ারফুল থেকো।” মদন কথায় কথায় বলে থাকেন, ‘ও লাভলি।’ এদিন মুখ্যমন্ত্রীর মুখেও শোনা গেল মদনের সেই লাভলি বুলি।

[আরও পড়ুন: ‘এমন পরিস্থিতি কোনও দিন দেখিনি’, ইজরায়েল থেকে ফিরে স্বস্তির নিঃশ্বাস ভারতীয়দের]

ভারচুয়ালি পুজো উদ্বোধনের সময় মদন মিত্রর দিকে নজর পড়তেই মমতা বললেন, “আরে মদন মিত্র বসে আছে কালারফুল হয়ে। জামাটা খুব সুন্দর তো। আবার বলো লাভলি। আরে তোমার তো লাভলি ব্র্যান্ড হয়ে গেছে। ভালো করে কামারহাটির পুজো দেখবে। দমদম-কামারহাটির পুজো।”

[আরও পড়ুন: কয়লার দ্বিগুণ দাম! আদানিদের বিরুদ্ধে এবার আরও বিস্ফোরক অভিযোগ, প্রকাশ্যে রিপোর্ট]

গতকাল টানা প্রায় ৭ ঘণ্টা ভারচুয়ালি পুজো উদ্বোধন করেছেন। মহালয়ার আগেই শহরে পুজো দেখা শুরু করে দিয়েছেন ইউনেস্কোর প্রতিনিধিরা। তাদের কথা মাথায় রেখেই প্রত্যেককে সাদর অভ‌্যর্থনা জানাতে বলেছেন মুখ‌্যমন্ত্রী। প্রতিমা, মণ্ডপ বেশ খুঁটিয়ে দেখেন মুখ‌্যমন্ত্রী। শিল্পীদের সঙ্গেও আলাপচারিতায় মাতেন। আহিরিটোলা সর্বজনীনের মূর্তি যেমন মুখ‌্যমন্ত্রী খুব পছন্দ হয়েছে। পুরমন্ত্রীকে বলেছেন পুজোর পর প্রতিমাটি সংরক্ষণের জন‌্য। টালা প্রত‌্যয়ের পুজোরও প্রশংসা করেছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement