shono
Advertisement

Mamata Banerjee: মালদহ যাওয়ার পথে বোলপুরে জনসংযোগ, ‘প্রতীচী’র সামনে দলীয় কর্মীদের ধরনার নির্দেশ মমতার

সরাইঘাট এক্সপ্রেস থেকে জনসংযোগ সারেন মমতা বন্দ্যোপাধ্যায়।
Posted: 08:07 PM May 03, 2023Updated: 08:16 PM May 03, 2023

নন্দন দত্ত, সিউড়ি: নোবেলজয়ী অর্থনীতিবিদ অমর্ত্য সেনের সঙ্গে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের জমিজট অব্যাহত। বিশ্বভারতীর উচ্ছেদের নোটিসের প্রতিবাদে আরও জোরাল আন্দোলনের নির্দেশ মমতা বন্দ্যোপাধ্যায়ের। ট্রেনে চড়ে মালদহ যাওয়ার পথে বোলপুর স্টেশনে দাঁড়িয়ে থাকা দলীয় নেতা-কর্মীকে এই নির্দেশ দেন তিনি। আসন্ন পঞ্চায়েত নির্বাচনের আগে দলীয় কোন্দল এড়িয়ে চলার কথাও বলেন মমতা।

Advertisement

বুধবার সন্ধে ৬টা ৩ মিনিট নাগাদ বোলপুর স্টেশনে পৌঁছয় সরাইঘাট এক্সপ্রেস। ওই ট্রেনে চড়েই মালদহে যাচ্ছেন মমতা। দলনেত্রী যাওয়ার খবর পেয়ে আগেভাগেই বোলপুর স্টেশনের ১ নম্বর প্ল্যাটফর্মে ভিড় জমান তৃণমূল নেতা-কর্মীরা। অন্যান্যবারের মতো এবারও মমতার প্রিয় বীরভূমের মুড়ি এবং চপ তাঁর হাতে পৌঁছে দেয় স্থানীয় নেতৃত্ব। আগে অনুব্রত মণ্ডলই একাজ করতেন। তবে অনুব্রত বর্তমানে তিহাড় জেলে বন্দি। তা সত্ত্বেও রীতিতে কোনও বদল হয়নি।

[আরও পড়ুন: পর্ন দেখায় বকাঝকা, দিদিমাকে খুনের পর ধর্ষণের গল্প ফাঁদল নাতি!]

ট্রেনের দরজার সামনে দাঁড়িয়ে দলীয় নেতৃত্বের সঙ্গে জনসংযোগও সারেন মমতা। অমর্ত্য সেনের বাসভবন ‘প্রতীচী’র সামনে আগামী ৬ ও ৭ মে লাগাতার ধরনা কর্মসূচির নির্দেশ দেন দলনেত্রী। জেলা তৃণমূল সভাধিপতি বিকাশ রায়চৌধুরী, মন্ত্রী চন্দ্রনাথ সিনহাকে নেতৃত্ব দেওয়ার কথা বলেন। পঞ্চায়েত নির্বাচনের আগে গোষ্ঠীকোন্দল এড়িয়ে চলার বার্তাও দেন। এরপর রামপুরহাট স্টেশনেও ট্রেন থামলে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে জনসংযোগ সারেন মমতা। 

এদিকে, বর্ধমান স্টেশনে মমতার সঙ্গে দেখা করার জন্য দাঁড়িয়েছিলেন বর্ধমান দক্ষিণের তৃণমূল বিধায়ক খোকন দাস। হাতে ছিল মিহিদানা। ট্রেন থামতেই দলীয় নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন মমতা। মিলেমিশে কাজ করার বার্তাও দেন। তবে মিহিদানা মমতার হাতে তুলে দিতে না পারায় হতাশ বিধায়ক। লক্ষ্মীবারে মালদহে একাধিক কর্মসূচি রয়েছে মমতার। তারপর মুর্শিদাবাদে যাওয়ার কথা।
দেখুন ভিডিও:

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতির মূল পাণ্ডা মানিক, সুপ্রিম কোর্টে একের পর এক বিস্ফোরক অভিযোগ সিবিআইয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার