shono
Advertisement

‘কেঁচো খুঁড়তে গেলে সাপ বার হবে’, নাম না করে শুভেন্দুকে দুর্নীতি খোঁচা মমতার, এল পালটাও

লোকসভায় মমতার বিরুদ্ধে প্রার্থী হওয়ার ইঙ্গিত বিরোধী দলনেতার!
Posted: 08:21 PM Nov 01, 2023Updated: 08:23 PM Nov 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যের একের পর এক মন্ত্রী গ্রেপ্তার। বিভিন্ন দুর্নীতিতে তদন্তের মুখে আরও একাধিক তৃণমূল নেতা। যা নিয়ে বিজেপিকে বিঁধতে গিয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুভেন্দুর নাম নিলেন না বটে। কিন্তু নিশানায় যে তাঁর মন্ত্রিসভার প্রাক্তন সদস্যই, সেটা বোঝাতে বাকি রাখেননি মমতা (Mamata Banerjee)।

Advertisement

নবান্নের সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী জ্যোতিপ্রিয়র গ্রেপ্তারি প্রসঙ্গে বলতে গিয়ে নিশানা করেন বিরোধী দলনেতাকে। মমতা বলে দেন, কেঁচো খুঁড়তে গেলে কিন্তু সাপ বার হবে। কাদের ৬০-৭০-৮০টা ট্রলার আছে, কত গাড়ি আছে, ক’টা পেট্রল পাম্প আছে, সে সব আমরা জানি। সব কাগজপত্র বার করছি। এত দিন করিনি। কিন্তু এ বার করছি।”

[আরও পড়ুন: ICC World Cup 2023: মাঠে পড়ে গিয়ে মাথায় চোট! ইংল্যান্ড ম্যাচ থেকে ছিটকে গেলেন ম্যাক্সওয়েল]

এখানেই শেষ নয়, মুখ্যমন্ত্রী এর পর টানেন হলদিয়ার প্রসঙ্গও। মমতা (Mamata Banerjee) বলেন, “মন্ত্রী থাকার সময়ে হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান হিসাবে কত জমি কত টাকায় বিক্রি করেছেন কেউ জানে? এতদিন তো আমরা সেসব খোঁজ নিইনি।” ট্রলার, পেট্রল পাম্প, হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটি, এ সব যে শুভেন্দুকে নিশানা করেই বলা, সেটা বলার অপেক্ষা রাখে না।

[আরও পড়ুন: ‘সবুরে মেওয়া ফলে’, নিজের ছবিতে কেন এমন মন্তব্য শামির?]

শুভেন্দু (Suvendu Adhikari) নিজেও মুখ্যমন্ত্রীর এই কটাক্ষের জবাব দিয়েছেন। এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে বিরোধী দলনেতার জবাব, “আমার নামে ৩৫টা মামলা করেছে। মুখে ঝামা ঘষে দিয়েছি। বিধানসভায় হারিয়ে দেখিয়েছি। প্রধানমন্ত্রী হবেন? লোকসভায় যেখানে দাঁড়াবেন, সেখানে আমার সঙ্গে দেখা হবে।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement