shono
Advertisement

নবজোয়ার কর্মসূচিতে এবার তৃণমূল সুপ্রিমোও, মালদহে একই মঞ্চে থাকবেন মমতা-অভিষেক

অভিষেকের নবজোয়ার কর্মসূচিতে উত্তরবঙ্গে বিপুল সাড়া মিলেছে।
Posted: 12:34 PM May 03, 2023Updated: 12:48 PM May 03, 2023

সন্দীপ চক্রবর্তী: দ্বিগুণ শক্তি দিয়ে মালদহে জনসংযোগের পদক্ষেপ তৃণমূলের। বৃহস্পতিবার মালদহের ইংলিশ বাজারে সভা রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, সেই সভায় উপস্থিত থাকবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee)। অর্থাৎ একই মঞ্চে দেখা যাবে মমতা ও অভিষেককে।

Advertisement

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেকের (Abhishek Banerjee) নবজোয়ার কর্মসূচিতে উত্তরবঙ্গে বিপুল সাড়া মিলেছে। কোচবিহার থেকে উত্তর দিনাজপুর- সর্বত্র সভা করেছেন অভিষেক। কখনও মঞ্চ থেকে নেমে সাধারণ মানুষের মধ্যে মিশে গিয়েছেন তো কখনও দেখা করেছেন দণ্ডি কাটা আদিবাসীদের পরিবারের সঙ্গে। আবার কখনও গাড়ির ছাদে উঠে জনসংযোগে শামিল হয়েছেন। ছয় জেলায় প্রায় ৩২টি সভা করেছেন তিনি। বৃহস্পতিবার মালদহের সভা দিয়ে তাঁর উত্তরবঙ্গ সফর শেষ হবে। আর সেখানেও থাকছে বিশেষ চমক।

[আরও পড়ুন: ষষ্ঠদফার দুয়ারে সরকারে পরিষেবা পেলেন আধ কোটি মানুষ, রেকর্ড গড়ল লক্ষ্মীর ভাণ্ডারও]

বৃহস্পতিবার ইংলিশ বাজারে বিকেল ৪টে নাগাদ জনসভায় যোগ দেবেন অভিষেক। এদিকে, আজই দু’দিনের সফরে মালদহ যাচ্ছেন মুখ্যমন্ত্রী। ৪ মে যে অভিষেক ও মমতাকে একসঙ্গে নবজোয়ার কর্মসূচিতে দেখা যাবে, সেই ইঙ্গিত আগেই ছিল দলের তরফে। এবার তা পরিষ্কার হয়ে গেল। জানা গিয়েছে, অভিষেকের সভায় বক্তব্যও রাখবেন মমতা বন্দ্যোপাধ্যায়। যা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করেই জনসংযোগে জোর দিয়েছে রাজ্যের শাসক দল। আমজনতার সমস্যা-ভালমন্দ জানতেই নবজোয়ার কর্মসূচি অভিষেকের। দীর্ঘ দু’মাসের যে অভিযান তিনি শুরু করেছেন উত্তরবঙ্গ দিয়ে। উত্তরের জেলাগুলিতে ভাল ফলই লক্ষ্য তৃণমূলের। এমন পরিস্থিতিতে এই কর্মসূচিতে তৃণমূল সুপ্রিমো যোগ দিলে, তা আরও জোরদার হবে বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

[আরো পড়ুন: ‘জনতার ইস্যু নিয়ে লড়ুক বিজেপি’, প্রচারে সাফাই কর্মীকে এনে কর্ণাটকে চমক প্রিয়াঙ্কার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার