shono
Advertisement
Cooch Behar

বিধবার সঙ্গে সহবাস! বিয়ের দাবি জানাতেই আত্মহত্যার চেষ্টা যুবকের, মহিলাকে পেটাল অভিযুক্তের পরিবার

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 
Published By: Subhankar PatraPosted: 04:59 PM Aug 04, 2024Updated: 06:19 PM Aug 04, 2024

বিক্রম রায়, কোচবিহার: তুফানগঞ্জে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিধবার সঙ্গে সহবাসের অভিযোগ স্থানীয় যুবকের বিরুদ্ধে। বিয়ের দাবি জানাতে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করল যুবক। তার পরই মহিলাকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে মারধর করার অভিযোগ উঠল যুবকের পরিবারের বিরুদ্ধে। ঘটনায় শোরগোল এলাকায়।

Advertisement

[আরও পড়ুন: সাতসকালে নর্দমা থেকে উদ্ধার মহিলার দেহ, চাঞ্চল্য হাওড়ায়]

নির্যাতিতা তুফানগঞ্জ ২ নম্বর ব্লকের শালবাড়ি ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা। মহিলার দাবি, বছর খানেক আগে তাঁর স্বামী মারা যাওয়ার পর প্রতিবেশি এক যুবক বিয়ের প্রস্তাব দিয়ে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। তবে বিয়ের কথা বলতেই বেঁকে বসেন ওই যুবক। এর পরই প্রথম পক্ষের দুই সন্তানকে নিয়ে অভিযুক্তের বাড়ি যান মহিলা। এই খবর চাউর হতেই অভিযুক্ত যুবক বাড়ির পিছনে গিয়ে বিষ পান করেন। স্থানীয়রা তাকে তড়িঘড়ি তুফানগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন তিনি।

এদিকে প্রতিবেশী কয়েকজন নির্যাতিতাকে বেঁধে রেখে মারধর করেন বলে অভিযোগ। এই ঘটনার পর বকশিশার থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিতা মহিলা। ওই মহিলা বলেন, "গত বছর আগস্টে আমার স্বামী মারা যান। তার পর আমাকে বিয়ের প্রস্তাব দিয়ে সহবাস করে ওই যুবক। এখন বিয়ে করতে অস্বীকার করছে। আমার থেকে বেশ কিছু টাকাও নিয়েছে ও। সেই বিষয়ে কথা বলতে গেলে ওর বাড়ির লোক ও প্রতিবেশীরা মিলে আমাকে বেঁধে রেখে মারধর করেছে। থানায় অভিযোগ দায়ের করেছি। দোষীদের উপযুক্ত শাস্তি চাই।" ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

[আরও পড়ুন: পরিত্যক্ত কালভার্টের নিচে উদ্ধার প্রচুর তাজা বোমা, চাঞ্চল্য সিউড়িতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তুফানগঞ্জে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিধবার সঙ্গে সহবাসের অভিযোগ স্থানীয় যুবকের বিরুদ্ধে।
  • বিয়ের দাবি জানাতে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করল যুবক।
  • তার পরই মহিলাকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে মারধর করার অভিযোগ উঠল যুবকের পরিবারের বিরুদ্ধে।
Advertisement