shono
Advertisement
PM Modi

ফুলের সঙ্গে ছোড়া হল মোবাইল! কলকাতায় প্রধানমন্ত্রীর রোড শোয়ে বিপত্তি

এক ব্যক্তিকে আটক করে জেরা করছে পুলিশ।
Published By: Anwesha AdhikaryPosted: 11:13 PM May 29, 2024Updated: 11:13 PM May 29, 2024

অর্ণব আইচ: প্রধানমন্ত্রীর রোড শো চলাকালীন ফুলের সঙ্গে ‘ছোড়া’ হল মোবাইলও। এই অভিযোগে তৎপর হয়ে পুলিশ গ্রেপ্তার করল এক ব‌্যক্তিকে। তবে তার কোনও বিশেষ উদ্দেশ‌্য ছিল বলে জানতে পারেনি পুলিশ। টানা জেরার মুখে সে দাবি করেছে যে, সে মোবাইলে প্রধানমন্ত্রীর ছবি তোলার সময়ই তার মোবাইলটি ধাক্কা লেগে তাঁর কনভয়ের দিকে পড়ে যায়। যদিও পুলিশ এই দাবি যাচাই করছে।

Advertisement

পুলিশের সূত্র জানিয়েছে, ধৃত ওই ব‌্যক্তির নাম তপন সাউ। ৪২ বছর বয়সের ওই ব‌্যক্তি মধ‌্য কলকাতার মুচিপাড়া থানা এলাকার অখিল মিস্ত্রি লেনের বাসিন্দা। মঙ্গলবার সন্ধ‌্যায় উত্তর কলকাতায় (Kolkata) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) রোড শো চলাকালীন রাস্তার দু’পাশে দাঁড়িয়ে ছিলেন বহু মানুষ। তাঁরা ছিলেন ব‌্যারিকেডের অন‌্যদিকে। সেখান থেকেই প্রধানমন্ত্রীর দিকে ফুল ছুড়ছিলেন অনেক অনুগামী। হঠাৎই পুলিশের চোখে পড়ে যে, ফুলের বদলে অন‌্য শক্ত কিছু একটা আওয়াজ করে পড়ে যায় প্রধানমন্ত্রীর কনভয়ের কাছে রাস্তার উপর।

[আরও পড়ুন: ঘনিষ্ঠ বন্ধুর বাড়িতে গিয়ে বিষক্রিয়া? মানিকতলায় নাবালিকার মৃত্যু ঘিরে রহস্য

পুলিশকর্মীরা সঙ্গে সঙ্গেই সেখানে গিয়ে দেখেন, সেটি একটি মোবাইল। সঙ্গে সঙ্গেই ভিড়ের মধ্যে কে মোবাইল ছুড়েছে, তার সন্ধান শুরু হয়। খোঁজ নিয়ে দেখা যায়, সেটি তপন সাউ নামে এক ব‌্যক্তির মোবাইল। মধ‌্য কলকাতার গিরিশ পার্ক থানার পুলিশ আধিকারিকরা তাকে সঙ্গে সঙ্গেই গ্রেপ্তার করে থানায় নিয়ে যান। থানায় তাকে জেরা করা হয়। মুচিপাড়ার ওই ব‌্যক্তির দাবি, সে প্রধানমন্ত্রীর রোড শো দেখতে গিয়েছিল। ছবি তোলার সময়ই তার মোবাইলটি পড়ে যায়। তার কোনও বিশেষ উদ্দেশ‌্য ছিল না। তাকে জেরা করে ও এলাকার সিসিটিভির ফুটেজ পরীক্ষা করেও তার বিরুদ্ধে কোনও গুরুতর অভিযোগ পাওয়া যায়নি। তাই তার বিরুদ্ধে লঘু ধারা প্রয়োগ করা হয়। তবু বিষয়টির উপর নজর রাখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ভোটের মুখে খাস কলকাতা থেকে উদ্ধার লক্ষ লক্ষ টাকা, ঘনাচ্ছে রহস্য

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশের সূত্র জানিয়েছে, ধৃত ওই ব‌্যক্তির নাম তপন সাউ।
  • মধ‌্য কলকাতার গিরিশ পার্ক থানার পুলিশ আধিকারিকরা তাকে সঙ্গে সঙ্গেই গ্রেপ্তার করে থানায় নিয়ে যান।
  • তাকে জেরা করে ও এলাকার সিসিটিভির ফুটেজ পরীক্ষা করেও তার বিরুদ্ধে কোনও গুরুতর অভিযোগ পাওয়া যায়নি।
Advertisement