shono
Advertisement

কুয়োয় ফেলে ৬ টি সারমেয় ছানা খুন! ব্যাপক শোরগোল অন্ডালে

কেন এই নৃশংতা? উত্তর খুঁজছে পুলিশ।
Posted: 07:29 PM Dec 25, 2023Updated: 07:29 PM Dec 25, 2023

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: ফের বাংলায় সারমেয় খুন! কুয়ো থেকে উদ্ধার ৬ টি সারমেয় ছানার দেহ। জীবিত অবস্থায় উদ্ধার ২ টি পূর্ণ বয়স্ক সারমেয়। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল পশ্চিম বর্ধমানের অন্ডালে। ঘটনার নেপথ্যে কে বা কারা রয়েছেন তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

ঘটনার সূত্রপাত রবিবার রাতে। সূত্রের খবর, ওইদিন রাতে পশ্চিম বর্ধমানের অন্ডালের কাজোরা গ্রামের ছাতিমতলা মন্দিরের বাসিন্দারা এক ব্যক্তিকে কুয়োর পাশে দেখেন। এলাকার যুবকেরা  এগিয়ে গেলে ওই ব্যক্তি চম্পট দেয় বলে অভিযোগ। রাতেই স্থানীয়রা দেখে কুয়োয় ছটফট করছে কয়েকটি সারমেয়। এলাকার বাসিন্দারাই কোনওক্রমে প্রাণীগুলোকে উদ্ধার করে। তবে ততক্ষণে মৃত্যু হয়েছে সারমেয়গুলোর। সোমবার সকালে খবর দেওয়া হয় থানায়।

[আরও পড়ুন: চাকরির ৬ বছরেই কোটি-কোটির সম্পত্তি! কামারহাটি পুরসভার ইঞ্জিনিয়ারের বাড়িতে ইডি তল্লাশি]

স্থানীয় বাসিন্দা শ্রীকান্ত ধীবর, মামনি ধীবররা জানান, “রবিবার রাত বারোটা নাগাদ পাড়ার কয়েকজন যুবক লক্ষ্য করে সরকারি কুয়েতে এক ব্যক্তি কিছু ফেলছেন। যুবকদের দেখে ওই ব্যক্তি সেখান থেকে পালিয়ে যায়। দেখা যায়, বেশ কয়েকটি সারমেয় জলে ছটফট করছে। পরে স্থানীয়রা কুয়ো থেকে দুটি জীবিত পূর্ণবয়স্ক ও ছ’টি মৃত সারমেয়ের ছানা উদ্ধার করে।” খবর পেয়ে সোমবার সকালে ঘটনাস্থলে যায় অন্ডাল থানার পুলিশ।’ ‘মানবিক’ নামে একটি সংগঠনের পক্ষ থেকে দোষী ব্যক্তিকে চিহ্নিত করে তার শাস্তির দাবি জানানো হয়েছে।

[আরও পড়ুন: প্রেমের পথে বাধা! প্রেমিকার বাবাকে গাড়ির চাকায় পিষে মারল যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement