shono
Advertisement
Santipur

দিদির জন্য আম পাড়তে ওঠাই কাল! গাছ থেকে পড়ে মৃত্যু যুবকের

মৃতদেহ ময়নাতদন্ত জন্য রানাঘাট পুলিশ মর্গে পাঠানো হয়েছে।
Published By: Subhankar PatraPosted: 04:47 PM Jun 19, 2024Updated: 06:22 PM Jun 19, 2024

সঞ্জিত ঘোষ, নদিয়া: বাড়ির গাছ থেকে আম পাড়তে গিয়ে পড়ে মৃত্যু হল যুবকের। দিদির বাড়িতে আম নিয়ে যাবেন বলে গাছে উঠেছিলেন তিনি। গাছে ওঠার পর ডাল ভেঙে টিউবওয়েলের উপর পড়ে যান যুবক। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানায়। ঘটনায় চাঞ্চল্য নদিয়ার শান্তিপুরের ২২ ওর্য়াডে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম ফারুক শেখ। বয়স আনুমানিক ২৫। তিনি শান্তিপুরের (Santipur) ২২ নম্বর ওয়ার্ডের মালঞ্চ পাড়ার বাসিন্দা। দিদির বাড়ি গাছের আম নিয়ে যাবেন ভেবে গাছে ওঠেন যুবক। হঠাৎই গাছের ডাল ভেঙে ঘটে চরম বিপত্তি! পরিবারের সদস্য ও প্রতিবেশীরা রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানায়। ময়নাতদন্তের জন্য দেহ রানাঘাট পুলিশ মর্গে পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: পুলিশ হেফাজতে বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, CBI তদন্তের আর্জি নিয়ে হাই কোর্টে পরিবার]

পরিবার সূত্রে জানা গিয়েছে, মাত্র ১ বছর আগে বিয়ে হয়েছে ফারুকের। মা এবং স্ত্রীকে নিয়ে সংসার ছিল তাঁর। দুর্ঘটনায় বাড়ির একমাত্র রোজগেরের মৃত্যু হওয়ার কী করে সংসার চলবে তা নিয়ে দুশ্চিতার কালো মেঘ ঘনিয়েছে পরিবারের আকাশে। পরিবারের নেমেছে শোকের ছায়া।

[আরও পড়ুন: পর পর ডাকাতির পরও নেই হেলদোল, কলকাতার স্বর্ণ বিপণির সিসিটিভির আওতায় নেই দরজাই!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাড়ির গাছ থেকে আম পাড়তে গিয়ে পড়ে মৃত্যু হল যুবকের।
  • দিদির বাড়িতে আম নিয়ে যাবেন বলে গাছে উঠেছিলেন তিনি।
  • রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানায়। ঘটনার চাঞ্চল্য নদিয়ার শান্তিপুরের ২২ ওর্য়াডে।
Advertisement