shono
Advertisement
Noida

'ওয়াটার স্লাইড' থেকে নামতেই শ্বাসকষ্ট, বন্ধুদের সঙ্গে বিনোদন পার্কে গিয়ে হঠাৎ মৃত্যু যুবকের

পাঁচ বন্ধু একসঙ্গে ওয়াটার পার্কে গিয়েছিলেন।
Posted: 04:02 PM Apr 08, 2024Updated: 04:04 PM Apr 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়াটার পার্কে গিয়ে অ্যাডভেঞ্চার স্পোর্টসে অংশ নেওয়া কাল হল। ‘ওয়াটার স্লাইড’ রাইড থেকে কৃত্রিম জলাশয়ে নেমে আসতেই অসুস্থ বোধ করেন যুবক। তীব্র শ্বাসকষ্ট হওয়ায় হাসপাতাল নিয়ে যাওয়া তাঁকে। যদিও চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তাঁর। নয়ডার ৩৮এ সেক্টরের একটি শপিং মলের এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। তীব্র গরমই কী মৃত্যুর কারণ?

Advertisement

আদতে গরম থেকে সাময়িক নিস্তার পেতেই রবিবার বিকেলে শপিংমলের বিনোদন পার্কে যান বছর পঁচিশের ধনঞ্জয় মাহেশ্বরী। সঙ্গে ছিল চার বন্ধু। পুলিশ সূত্রে খবর, তিনি দিল্লির আদর্শনগরের বাসিন্দা। নিয়ম মতো পাঁচ বন্ধু সঙ্গের জিনিসপত্র পার্কের লকারে রেখে ‘ওয়াটার স্লাইড’ রাইডে চাপেন। পাঁচ জনই তীব্র গতিতে কৃত্রিম জলাশয়ে নেমে আসেন। কিন্তু নিচের নামার পরেই অসুস্থ বোধ করেন ধনঞ্জয়। তীব্র শ্বাসকষ্ট দেখা দেয় তাঁর। বিনোদন পার্কে বিশ্রাম নিয়েও অসুস্থতা না কমায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। যদিও সেখানে পৌঁঁছলে চিকিৎসকরা জানান, ইতিমধ্যে মৃত্যু হয়েছে যুবকের।

 

[আরও পড়ুন: তৃণমূল নয়, বাংলায় ১ নং বিজেপি! লোকসভা ভোটের প্রাক্কালে ভবিষ্যদ্বাণী প্রশান্ত কিশোরের]

পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। খবর দেওয়া হয়েছে পরিবারকে। যদিও যুবকের মৃত্যুর প্রকৃত কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। বিনোদন পার্কে ধনঞ্জয়ের সঙ্গে থাকা বন্ধুদের জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। অপেক্ষা করা হচ্ছে ময়নাতদন্তের রিপোর্টের জন্যও।

[আরও পড়ুন: ‘গরিবদের খাবার কেড়ে জঙ্গিদের বিরিয়ানি খাওয়ায়’, কংগ্রেসকে তোপ যোগীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • যুবকের রহস্যমৃত্যুর তদন্তে পুলিশ।
  • পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।
Advertisement