shono
Advertisement

ছেঁড়া পোশাক সেলাইয়ের জন্য রাহুলকে ১০০ টাকা অনুদান ব্যক্তির

বোঝো ঠ্যালা! The post ছেঁড়া পোশাক সেলাইয়ের জন্য রাহুলকে ১০০ টাকা অনুদান ব্যক্তির appeared first on Sangbad Pratidin.
Posted: 06:30 PM Jan 23, 2017Updated: 01:00 PM Jan 23, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেঁড়া পোশাকের রাজনীতি করেছিলেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধী। উত্তরাখণ্ডে এক দলীয় সভায় বক্তব্য রাখতে গিয়ে নিজের ছেঁড়া পাঞ্জাবি এবং দারিদ্রের কথা জানিয়েছিলেন। উল্টোদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পোশাক সচেতনতার কথা উল্লেখ করে তিনি বলেছিলেন, মোদি নিজের পোশাক নিয়ে এত বিলাসিতা করার পর দরিদ্র মানুষের স্বার্থরক্ষার রাজনীতি করতে পারেন না।

Advertisement

আর এর ঠিক পর থেকেই রাহুলের এই রাজনীতির জবাব আসছে দেশের বিভিন্ন প্রান্ত থেকে। রাহুলের এই কাজের প্রতিবাদে গান্ধীগিরি করেছে বিজেপি। গত কয়েকদিন আগেই রাহুলকে বিজেপি যুব মোর্চার তরফে একটি পাঞ্জাবি উপহার দেওয়া হয়েছে।

আর এবার রাহুলকে ১০০ টাকা পাঠালেন এক ব্যক্তি। আসামের শিলচরের দেবদুলাল দাস রাহুলকে এই টাকা পাঠিয়েছেন। দেবদুলালবাবু সেই টাকার সঙ্গে একটি চিঠিও পাঠিয়েছেন। তাতে তিনি লিখেছেন এই টাকা তিনি অনুদান হিসাবে পাঠিয়েছেন।

তিনি চিঠিতে লিখেছেন, “আমি অবাক হই এটা দেখে যে আপনি নিউ ইয়র্ক, আমেরিকায় যান নিজের জন্মদিন পালন করতে এবং পার্টি করতে। কিন্তু দেশে ফিরে এসে আপনি জনসভায় যোগ দেন ছেঁড়া কুর্তা পরে। আর তাই আমি আপনাকে ১০০ টাকা অনুদান হিসাবে পাঠালাম ছিঁড়ে যাওয়া কুর্তা সেলাই করার জন্য।”

প্রসঙ্গত, ১০০ টাকা  চেক মারফত এই টাকা কংগ্রেস সহ-সভাপতিকে পাঠিয়েছেন দেবদুলালবাবু।

(জন্মদিনে নেতাজিকে স্যালুট মোদির, শ্রদ্ধা জানালেন মমতা)

The post ছেঁড়া পোশাক সেলাইয়ের জন্য রাহুলকে ১০০ টাকা অনুদান ব্যক্তির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement