shono
Advertisement

ছেলের বউকে নিয়ে ছেলের বাইক চেপেই পালালেন প্রৌঢ়, পুলিশের দ্বারস্থ নিরুপায় যুবক

স্ত্রী নির্দোষ, দাবি অভিযোগকারী যুবকের।
Posted: 08:54 PM Mar 04, 2023Updated: 08:59 PM Mar 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবার কাণ্ডে হতবাক ছেলে। পূত্রবধূর সঙ্গে শ্বশুরের পরকীয়া সম্পর্কেই যাবতীয় গোলমালের সূত্রপাত। ছেলের বউকে নিয়ে ছেলের বাইক চেপেই পালালেন প্রৌঢ়। এমন ঘটনায় থানায় অভিযোগ জানালেন নিরুপায় যুবক। রাজস্থানের (Rajasthan) এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

বুন্দি জেলার সিলোর গ্রামের বাসিন্দা পবন বৈরাগী। বাবা রমেশ বৈরাগীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। পবনের দাবি, বাবা তাঁর স্ত্রীকে নিয়ে পালিয়েছেন। এমনকী তাঁর বাইক চুরি করে পালিয়েছেন তিনি। বাবা রমেশের সঙ্গে নিজের স্ত্রীর পরকিয়া সম্পর্কের কথা স্বীকার করলেও পবনের দাবি, তাঁর স্ত্রী নির্দোষ। বাবাই বউকে উসকিয়ে এই কাণ্ড ঘটিয়েছেন। কাজের জন্য তাঁকে বাড়ির বাইরে থাকতে হয় মাঝেমাঝে। এই সুযোগ কাজে লাগিয়ে স্ত্রীকে তাঁর প্ররোচনা দিয়েছে বাবা, দাবি পবনের।

[আরও পড়ুন: চল্লিশের বেশি ধর্ষণ, ‘সিরিয়াল রেপিস্ট’ আক্কু যাদবকে আদালত কক্ষেই পিটিয়ে মারে নির্যাতিতারা!]

পবনের ৬ মাস বয়সি এক সন্তান রয়েছে। এখন মা দাদুর সঙ্গে পালিয়ে যাওয়া শিশুটির দেখাশোনায় সমস্যা হচ্ছে, জানান অস্বস্তিতে পড়া যুবক। তিনি আরও অভিযোগ করেন, শুরুতে পুলিশ তাঁর অভিযোগকে গুরুত্ব দেয়নি মোটেই। যদিও সদর থানার এক আধিকারিক জানিয়েছেন, গুরুত্বের সঙ্গেই পবনের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। বাইক-সহ পলাতক যুগলকে শীঘ্রই খুঁজে বার করা হবে। তবে এখনও পর্যন্ত শ্বশুর এবং বউমার খোঁজ মেলেনি বলেই জানা গিয়েছে।

[আরও পড়ুন: ‘মধ্যবিত্তদের টাকা মেরেছে’, আদানি ইস্যুতে হিন্ডেনবার্গকেই বিঁধছেন প্রখ্যাত আইনজীবী হরিশ সালভে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার