shono
Advertisement
Islampur

ত্রিকোণ প্রেমের বলি যুবক! ইসলামপুরে আটক তরুণীর মা

তরুণী ও তাঁর পরিবারের গ্রেপ্তারির দাবিতে বাড়ি ঘিরে চলছে বিক্ষোভ।
Published By: Paramita PaulPosted: 03:14 PM Oct 26, 2024Updated: 03:58 PM Oct 26, 2024

শংকরকুমার রায়, ইসলামপুর: ত্রিকোণ প্রেমের বলি যুবক! শনিবার সকালে উত্তর দিনাজপুরের ইসলামপুরে যুবকের মৃত্যু ঘিরে উত্তেজনা ছড়ায়। অভিযোগ, প্রেমিকা অন্য সম্পর্কে জড়ানোয় অশান্তি চলছিল। প্রতিবাদ করায় প্রেমিকার পরিবার তাঁকে মারধরও করে। এর পরই অপমানে বিষ খেয়েছিলেন তিনি। তরুণী ও তাঁর পরিবারের গ্রেপ্তারির দাবিতে বাড়ি ঘিরে চলছে বিক্ষোভ।

Advertisement

মৃতের নাম অচিন্ত্য মজুমদার। বয়স ২০ বছর। বাড়ি ইসলামপুরের দাড়িভিটের কালিনগর এলাকায়। শিলিগুড়ির একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। গত তিন বছর ধরে ইসলামপুরের কালিনাগিন এলাকার কদমবস্তির ১৯ বছরের এক তরণীর সঙ্গে প্রেম করতেন। কিন্তু গত ছমাস ধরে অন্য একটি ছেলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ওই তরুণী। এনিয়ে দুজনের মধ্য়ে অশান্তি চলছিল। অভিযোগ, গত মঙ্গলবার তরুণীর মা মেয়ের পুরনো প্রেমিক অচিন্ত্য এবং নয়া প্রেমিক অলোক বালাকে বাড়িতে ডেকে পাঠান। অভিযোগ, অচিন্ত্যকে মেয়ের জীবন থেকে সরে যেতে বলেছিলেন তিনি। এ নিয়ে বাকবিতণ্ডা বাঁধে। অচিন্ত্যকে মারধর করা হয় বলেও অভিযোগ। 'অপমানিত' যুবক বাড়ি ফিরে বিষ খান বলে পরিবারের দাবি। এর পর থেকেই হাসপাতালে ভরতি ছিলেন তিনি। আজ সকালে মৃত্যু হয় যুবকের।

যুবকের মৃত্যুর পর তাঁর পরিবার ও প্রতিবেশীরা তরুণীর বাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে। তরুণীর মায়ের গ্রেপ্তারির দাবি করে তারা। এর পরই পুলিশ এসে তরুণীর মাকে আটক করে নিয়ে যায়। পরে তাঁকে গ্রেপ্তার করা হয়। তদন্ত চলছে বলে জানান ইসলামপুর থানার আইসি হীরক বিশ্বাস। ছেলের মৃত্যুর পর স্বাভাবিকভাবেই কান্নায় ভেঙে পড়েন তাঁর মা সবিতা মজুমদার। বলেন, "মেয়েদের জন্য রাস্তায় নেমে প্রতিবাদ হলে, ছেলের ক্ষেত্রে হবে না কেন?"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ত্রিকোণ প্রেমের বলি যুবক!
  • উত্তর দিনাজপুরের ইসলামপুরে যুবকের মৃত্যু ঘিরে উত্তেজনা ছড়ায়।
  • অভিযোগ, প্রেমিকা অন্য সম্পর্কে জড়ানোয় অশান্তি চলছিল।
Advertisement