shono
Advertisement

ওড়নার ফাঁস লাগিয়ে ঝুলছে যুবক, পাশে সংজ্ঞাহীন লিভ ইন পার্টনার, সল্টলেকে তীব্র চাঞ্চল্য

কীভাবে মৃত্যু হল যুবকের, তা খতিয়ে দেখছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ।
Posted: 11:49 AM Nov 03, 2022Updated: 11:49 AM Nov 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে যুবক। মেঝেয় সংজ্ঞাহীন অবস্থায় পড়ে রয়েছেন তাঁর বান্ধবী। গোটা শরীরে আঘাতের চিহ্ন। সল্টলেকের (Salt Lake) গেস্ট হাউসে যুবকের মৃত্যুকে কেন্দ্র করে রহস্যের ভিড়। কীভাবে মৃত্যু হল যুবকের, তা খতিয়ে দেখছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, ওই যুবকের নাম রনি দত্ত। বছর আঠাশের ওই যুবক পুরুলিয়ার বাসিন্দা। তিনি মাসদুয়েক ধরে বান্ধবীকে সঙ্গে নিয়ে ওই গেস্ট হাউসে থাকতেন। সেখানেই লিভ ইন করতেন দু’জনে। বৃহস্পতিবার সকাল থেকে কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না তাঁদের। দরজা ধাক্কা দেওয়া হয়। তাতেও কোনও আওয়াজ পাওয়া যায়নি। বাধ্য হয়ে পুলিশে খবর দেওয়া হয়। বিধাননগর দক্ষিণ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। বাধ্য হয়ে দরজা ভেঙে ভিতরে ঢোকেন পুলিশকর্মীরা।

[আরও পড়ুন: গোবিন্দভোগ চাল রপ্তানিতে ২০ শতাংশ শুল্ক বৃদ্ধি কেন্দ্রের, প্রতিবাদে মোদিকে চিঠি মমতার]

ঘরের ভিতরে ঢুকে কার্যত অবাক হয়ে যায় পুলিশ। তারা দেখে সিলিং থেকে গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে যুবক। মেঝেয় সংজ্ঞাহীন অবস্থায় পড়ে রয়েছেন তাঁর বান্ধবী। তড়িঘড়ি দু’জনকে উদ্ধার করে বিধাননগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই যুবককে মৃত বলে জানান চিকিৎসকরা। তরুণীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ওই যুবকের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

এই ঘটনায় একাধিক প্রশ্নের ভিড়। কীভাবে ওই যুবকের মৃত্যু হল, তা খতিয়ে দেখা হচ্ছে। আত্মহত্যা নাকি তাঁকে খুন করা হয়েছে, পুলিশ সে বিষয়ে তথ্যের খোঁজ শুরু করেছে। তরুণী সামান্য সুস্থ হলে তাঁকে জেরা করা হবে বলেই জানিয়েছেন তদন্তকারীরা। যুবকের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: প্রাথমিক টেটে বসার যোগ্যতামানে ফের ছাড়ের ঘোষণা, নয়া বিজ্ঞপ্তি পর্ষদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement