shono
Advertisement

প্রেমিকার সঙ্গে সম্পর্ক সন্দেহে নাবালককে খুন! ৯ বছর পর দোষীকে যাবজ্জীবন আদালতের

দোষীকে যাবজ্জীবন, দশ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাস কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন বিচারক।
Posted: 09:07 PM Dec 05, 2023Updated: 09:07 PM Dec 05, 2023

অর্ণব আইচ: স্রেফ সন্দেহের বশে এক নাবালককে খুন! ঘটনার ৯ বছর পর দোষী তারাচাঁদ সোনকার ওরফে রাজাকে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত করল আদালত। মঙ্গলবার খুনের দায়ে রাজাকে যাবজ্জীবন কারাদণ্ড, দশ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাস কারাদণ্ডের নির্দেশ দেন বিচারক।

Advertisement

২০১৪ সালের নবমীর দিন উত্তর বন্দর এলাকার ফুলবাজারের কাছে একটি পরিত‌্যক্ত বাড়িতে ঘটে খুনের ঘটনাটি। সেখানেই থাকতেন ফুলি নামে ফুল বাজারের এক মহিলা ব‌্যবসায়ী। রাস্তা থেকে ‘কুড়িয়ে’ তিনি বিজয় নামে এক অনাথ নাবালককে নিজের কাছে নিয়ে যান। ফুলির সঙ্গে সম্পর্ক ছিল তারাচাঁদ সোনকারের। তাঁর সন্দেহ ছিল, ফুলির সঙ্গে ১৪ বছরের ওই কিশোরের কোনও সম্পর্ক আছে। তারই জেরে প্রথমে ফুলের ডাঁটা কাটার ধারালো অস্ত্র দিয়ে দোতলায় ফুলির পায়ে আঘাত করে। এর পর একতলায় এসে ঘুমন্ত ওই কিশোরের গলায় আঘাত করে খুন করে সে।

[আরও পড়ুন: Kolkata International Film Festival 2023: ফের রংমিলান্তি! কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শোভন-বৈশাখী]

প্রথমে উত্তর বন্দর থানা ও তার পর গোয়েন্দা বিভাগের হোমিসাইড শাখা এই তদন্তভার নেয়। কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের হোমিসাইড শাখার আধিকারিক সন্দীপ প্রামাণিক ছিলেন এই খুনের ঘটনার তদন্তকারী আধিকারিক। তল্লাশি চালিয়ে রাজাকে গ্রেপ্তার করা হয়। মামলায় ১৫ জন সাক্ষী দেন। সোমবার নগর দায়রা আদালত রাজাকে দোষী সাব‌্যস্ত করে। মঙ্গলবার খুনের দায়ে রাজাকে যাবজ্জীবন কারাদণ্ড, দশ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাস কারাদণ্ডের নির্দেশ দেন বিচারক।

[আরও পড়ুন: সিজার লিস্টে উল্লেখই নেই! ইডির কাছে মাদুলি-আংটি-পৈতে ফেরত চাইলেন মানিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement