shono
Advertisement

সম্পর্কের টানাপোড়েন, প্রেমিকাকে খুন করে আত্মঘাতী প্রেমিক!

ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পান্ডুয়া থানার মহানাদ এলাকায়।
Posted: 03:36 PM Feb 21, 2024Updated: 03:57 PM Feb 21, 2024

সুমন করাতি, হুগলি: বেশ কিছুদিন ধরেই প্রেমের সম্পর্কের অবনতি হয়েছিল। চলছিল টানাপোড়েন। যার পরিণতি হল ভয়ংকর। প্রেমিকাকে খুন করার পর বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন প্রেমিক! ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পান্ডুয়া থানার মহানাদ এলাকায়। সমস্ত কিছু খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ। 

Advertisement

জানা গিয়েছে, মৃত তরুণীর নাম সৌমি গাঙ্গুলি (২১)। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, মহানাদ উচ্চ বিদ্যালয়ের ইতিহাস শিক্ষিকার মেয়ে সৌমির সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল বেজপাড়ার বাসিন্দা সৈকত সরকারের (২৮) । সৌমি তাঁর মায়ের সঙ্গে বিদ্যালয় চত্বরের আবাসনেই থাকতেন। বেশকিছু দিন ধরে তাঁদের সম্পর্কের অবনতি হয়েছিল। অভিযোগ, সৌমিকে মাথায় ভারি কিছু দিয়ে আঘাত করে খুন করেন সৈকত। তার পর বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। মঙ্গলবার রাতে স্কুল চত্বরেই সৌমির রক্তাক্ত দেহ উদ্ধার হয়। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এনিয়ে হুগলির গ্রামীণ পুলিশের অতিরিক্ত সুপার (হেড কোয়ার্টার) কল্যাণ সরকার জানান, সৌমির মাথায় ভারি কিছু দিয়ে আঘাত করা হয়েছিল। রাতেই পান্ডুয়া থানায় মৃতার মা সৈকতের বিরুদ্ধে মেয়েকে খুনের অভিযোগ করেন। পুলিশ ৩০২ ধারায় মামলা রুজু করে। তদন্তে নেমে জানা যায় সৈকত বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে সম্পর্কে অবনতির জেরেই সৌমিকে মেরে সৈকত আত্মহননের চেষ্টা করেছিল। সবদিক খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: আজব কাণ্ড! খাতার বদলে জমা পড়ল প্রশ্ন, উচ্চমাধ্যমিকের উত্তরপত্র নিয়ে বাড়িতে পরীক্ষার্থী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার