shono
Advertisement

টিকটক করেই বলিউডের ছবিতে সুযোগ! নেটদুনিয়ায় ভাইরাল যুবরাজ সিং

হৃতিক রোশন থেকে অমিতাভ বচ্চন, অনেকেই যুবরাজের প্রশংসা করেছেন। দেখুন তাঁর নাচের ভিডিও। The post টিকটক করেই বলিউডের ছবিতে সুযোগ! নেটদুনিয়ায় ভাইরাল যুবরাজ সিং appeared first on Sangbad Pratidin.
Posted: 04:21 PM Jan 15, 2020Updated: 04:21 PM Jan 15, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটদুনিয়ায় হইচই ফেলে দিয়েছেন যুবরাজ সিং। তবে ইনি ক্রিকেটার নন। টিকটক স্টার। তাঁর ‘ডান্স মুভে’ এখনও মেজেছে নেটদুনিয়া। কেউ তাঁকে বলছেন ‘ইয়ং মাইকেল জ্যাকশন’, কেউ আবার এমনিই ঝুড়ি ঝুড়ি প্রশংসা করেছেন। কিন্তু তার চেয়েও বড় কথা, টিকটক করেই যুবরাজ পেলেন বলিউড ফিল্মের অফার। রেমো ডি সুজা সরাসরি জানিয়ে দিলেন, ‘নেক্সট ফিল্ম।’

Advertisement

ব্যাপারটা তাহলে খুলেই বলা যাক। সম্প্রতি একটি টিকটক ভিডিও ভাইরাল হয়েছে। যুবরাজ সিং নামে এক যুবকের ভিডিও এটি। ভিডিও দেখা গিয়েছে, ভিডিওয় বলিউডের গানে দুর্দান্ত নাচছেন যুবরাজ। তাঁর ডান্স মুভ অনায়াসে টক্কর দিতে পারে হৃতিক রোশন, শাহিদ কাপুর, টাইগার শ্রফের মতো ডান্সারকে। মাইকেল জ্যাকশনের স্টাইলও হুবহু নকল করেছেন যুবরাজ। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়ার পর নেটিজেনরা তাঁর ভূয়সী প্রশংসা করেন। বাদ যাননি হৃতিক রোশন, অমিতাভ বচ্চন, রবিনা ট্যান্ডনের মতো বলিউড অভিনেতারাও।

[ আরও পড়ুন: বুর্জ খালিফার মাথায় পড়ল বাজ, ভাইরাল ছবি ঘিরে শোরগোল নেটদুনিয়ায় ]

হৃতিক নিজে একজন অসাধারণ ডান্সার। তাঁর নাচের স্টেপে মুগ্ধ আসমুদ্রহিমাচল। তিনি লিখেছেন, ‘আমার দেখা সবচেয়ে স্মুদ এয়ারওয়াকার। কে ইনি?’ অমিতাভের প্রতিক্রিয়া শুধু ‘Wow’। রবিনা ট্যান্ডল লিখেছেন, ‘টিপ টিপ রিমিক্স’ গানের নাচটি তাঁর বেশ ভাল লেগেছে। সুনীল শেট্টি, অনুপম খের-সহ অনেকেই যুবরাজের প্রশংসা করেছেন। কিন্তু রেমো ডি সুজা যা বলেছেন, তা যুবরাজের জন্য প্রশংসারও অধিক।

বলিউডের আর পাঁচজন সেলেব্রিটির মতো পরিচালক অনুভব সিনহাও ভিডিওটি শেটার করেছেন। তবে শেয়ার করার আগে তিনি ট্যাগ করে দিয়েছেন রেমো ডি সুজাকে। সঙ্গে একটি ছোট মেসেজ- ‘দেখেছো’? তার উত্তরে রেমো লিখেছেন, ‘দাদা, পরের ছবি।’

[ আরও পড়ুন: এগিয়ে আসছে বরফের চাঁই, প্রাণভয়ে পালাচ্ছেন পর্যটকরা! ভাইরাল ভিডিও ]

The post টিকটক করেই বলিউডের ছবিতে সুযোগ! নেটদুনিয়ায় ভাইরাল যুবরাজ সিং appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার