shono
Advertisement

প্রাক্তন স্ত্রীকে দ্বিতীয়বার বিয়ের প্রস্তাব, রাজি না হওয়ায় গুলি চালাল যুবক!

কলকাতার হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তরুণী।
Posted: 10:37 AM May 15, 2023Updated: 10:37 AM May 15, 2023

গোবিন্দ রায়, বসিরহাট: প্রাক্তন স্ত্রীকে দ্বিতীয়বার বিয়ে করতে চেয়েছিল স্বামী। স্বামীর প্রস্তাবে রাজি হননি প্রাক্তন স্ত্রী। তার জেরে ডিভোর্সি স্ত্রীকে গুলি করে খুনের চেষ্টা স্বামীর। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার মিনাখাঁ থানার মালঞ্চ মৌলি এলাকায়।

Advertisement

অভিযুক্ত রবিউল সর্দার বসিরহাটের ষোলাদানা এলাকার বাসিন্দা। বছর তিনেক আগে মালঞ্চের মৌলি এলাকার রুকসানা পারভিনের সঙ্গে বিয়ে হয় তাঁর। মাসচারেক আগে রুকসানা পারভিনের সঙ্গে রবিউল সর্দারের বিবাহবিচ্ছেদ হয়। দিনদশেক আগে রবিউল আবার রুকসানাকে বিয়ের প্রস্তাব দেয়। সেই প্রস্তাবে রাজি হননি রুকসানা।

[আরও পড়ুন: ঘূর্ণিঝড় ‘মোকা’র শক্তিক্ষয়ের পরই সুখবর, চলতি সপ্তাহেই স্বস্তির বৃষ্টিতে ভিজতে পারে বাংলা]

তারপর থেকে মাঝেমধ্যেই রবিউল রুকসানাকে খুন করার হুমকি দিত বলেই অভিযোগ। রবিবার সন্ধেয় রবিউল রুকসানা পারভিনের বাপের বাড়িতে যায়। রুকসানাকে বিয়ে করার কথা বলে। রুকসানা তাতে রাজি হননি। অভিযোগ, তাতেই রেগে গিয়ে রুকসানাকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে রবিউল। রুকসানাকে লক্ষ্য করে পরপর তিনটি গুলি চালায় সে।

গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে রুকসানার ডান হাতে লাগে। গুরুতর আহত অবস্থায় রুকসানা পারভিনকে পরিবারের লোকজন উদ্ধার করেন। মিনাখা গ্রামীণ হাসপাতালে ভরতি করানো হয় তাঁকে। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতার আরজি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। পলাতক রবিউল সর্দার। তার খোঁজে তল্লাশি শুরু করেছে মিনাখা থানার পুলিশ।

[আরও পড়ুন: দীর্ঘ ৯ মাস পর জেলের বাইরে বেরনোর সুযোগ পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement