shono
Advertisement

মদের আসরে বচসার জের, বন্ধুকে গলায় রড ঢুকিয়ে খুনের চেষ্টা! চাঞ্চল্য ডোমজুড়ে

আটক ২ অভিযুক্ত।
Posted: 05:20 PM Oct 29, 2023Updated: 06:06 PM Oct 29, 2023

অরিজিৎ গুপ্ত, হাওড়া: মদ্যপানের আসরে বচসা। বন্ধুর মুখে লোহার রড ঢুকিয়ে খুনের চেষ্টার অভিযোগ ২ যুবকের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়ার ডোমজুড়ে। ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে আটক করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, আক্রান্ত যুবকের নাম তন্ময় দাস। হাওড়ার ডোমজুড় নিবড়া দাসপাড়া এলাকার বাসিন্দা তিনি। শনিবার রাতে বন্ধু বাপ্পাই নস্কর ও তন্ময় দাসের সঙ্গে মদের আসরে বসেন। সূত্রের খবর, সেখানেই বচসা বেঁধে যায় তিনজনের মধ্যে। অভিযোগ, সেই সময়ই রাগের বশে তন্ময়ের মাথায় আঘাত করে বাপ্পাই। এরপর তাঁর মুখে রড ঢুকিয়ে খুনের চেষ্টা করা হয়।

[আরও পড়ুন: বিশ্বভারতীর নামফলক বিতর্ক: ‘অতিরিক্ত তৈল মর্দন’, উপাচার্যকে বিঁধলেন অনুপম হাজরা]

এদিকে প্রাণে বাঁচতে আর্তনাদ করেন তন্ময়। সেই সময়ই শব্দ পেয়ে ছুটে যান প্রতিবেশীরা। খবর দেওয়া হয় ডোমজুড় থানায়। পুলিশ আশঙ্কাজনক অবস্থায় তন্ময়কে উদ্ধার করে এস এস কে এম হাসপাতালে ভর্তি করে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজিত হয়ে পড়ে স্থানীয়রা। তাঁরা রবিবার সকাল থেকেই অভিযোগ করতে থাকেন, সঞ্জীব ধারা নামে ওই যুবকের বাড়িতে প্রায়দিনই মদের আসর বসত। মাঝে মাঝেই সেখানে গোলমাল হয়। স্থানীয়রা প্রতিবাদ করেও কোনও ফল হয়নি। তাই এদিন উত্তেজিত জনতা সঞ্জীব ধারা ও বাপ্পাই নস্কর নামে ওই দুই যুবকের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ তুলে তাদের বাড়ি ভাঙচুর চালায়। পরে ডোমজুড় থানার বিশাল পুলিশ বাহিনী গিয়ে দুই যুবককে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

[আরও পড়ুন: বাবার চায়ের দোকান, জাতীয় অ্যাথলেটিক্সে সোনা ও ব্রোঞ্জ জয় বলাগড়ের মৌমিতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার