shono
Advertisement

পয়লা বৈশাখে মেট্রোয় দুর্ঘটনা, ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

আংশিকভাবে ব্যাহত মেট্রো পরিষেবা।
Posted: 02:05 PM Apr 15, 2022Updated: 02:35 PM Apr 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পয়লা বৈশাখের দুপুরে মেট্রোয় (Kolkata Metro Railways) ঝাঁপ যুবকের। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ময়দান স্টেশন চত্বরে। তবে ঘটনাচক্রে প্রাণে বেঁচে গিয়েছেন ওই যুবক। এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণ ধরে ময়দানে ব্যহত মেট্রো পরিষেবা।  তবে আংশিক পরিষেবা চলছে।

Advertisement

পয়লা বৈশাখ মানেই বাঙালির কাছে উদযাপনের দিন। সকাল সকাল সেজে বেরিয়ে পড়েছেন অনেকেই। কেউ আবার বাড়িতে বসেই উদযাপন করছেন নতুন বছরের প্রথম দিনটা। এরই মাঝে মেট্রোয় ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। এদিন দুপুরে ময়দান স্টেশনে ১২.৫৪ মিনিটের আপ মেট্রোর সামনে ঝাঁপ দেন এক যুবক। তবে ঘটনাচক্রে উনি লাইনের পাশে পড়েন, ফলে প্রাণে বেঁচে যান। এদিকে এই ঘটনার জেরে ময়দান স্টেশনে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তড়িঘড়ি মেট্রো পুলিশ ও আধিকারিকরা যুবককে উদ্ধারকাজে হাত লাগান। কিছুক্ষণের মধ্যেই লাইন থেকে উদ্ধার করা হয়। বর্তমানে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ওই যুবককে। তবে এখনও ওই যুবকের নাম, পরিচয় জানা যায়নি। 

[আরও পড়ুন: ভাল পরিষেবায় প্রশংসা, চিকিৎসকদের জন্য নয়া নীতি স্বাস্থ্যভবনের]

জানা গিয়েছে, এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণের জন্য ময়দানে স্তব্ধ হয়ে যায় মেট্রো পরিষেবা। তবে যাত্রীদের কথা মাথায় রেখে আংশিকভাবে মেট্রো পরিষেবা স্বাভাবিক রাখার চেষ্টা করা হয়েছে। কবি সুভাষ থেকে রবীন্দ্র সদন পর্যন্ত চলছে মেট্রো। এদিকে দক্ষিণেশ্বর থেকে পার্ক স্ট্রিট পর্যন্ত স্বাভাবিক পরিষেবা।     

উল্লেখ্য, করোনার কারণে কয়েকদফায় বন্ধ ছিল কলকাতার মেট্রোর পরিষেবা। মাঝে পরিষেবা চালু হলেও সেক্ষেত্রে নির্দিষ্টি কিছু মানুষ মেট্রো সফরের অনুমতি পেয়েছিলেন। তবে ধীরে ধীরে করোনা মুক্তির পথে বাংলা। সংক্রমণ তলানিতে। ফলে ফের স্বাভাবিক হয়েছে পরিষেবা। আর নতুন করে কলকাতার লাইফলাইন স্বাভাবিক হতেই দুর্ঘটনা।  

[আরও পড়ুন: আগুন দাম পাতিলেবুর, ব্যবসায়ীদের ভরসা প্লাস্টিকের লেবু-লঙ্কার চেন!

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement