shono
Advertisement

ছিল ক্রিমিনাল রেকর্ড, টিটাগড়ে যুবকের দেহ উদ্ধার ঘিরে তুমুল চাঞ্চল্য

খুনের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে টিটাগড় পুলিশ।
Posted: 07:17 PM Sep 15, 2023Updated: 07:24 PM Sep 15, 2023

অর্ণব দাস, বারাকপুর: ফের টিটাগড়ে (Titagarh) খুন! গলায় আঘাতের চিহ্ন-সহ উদ্ধার এক যুবকের মৃতদেহ। শুক্রবার টিটাগড়ের পীরঘাট এলাকার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। খুনে (Murder) অভিযুক্ত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম বিনোদ সাউ, বয়স ৩০ বছর। বিনোদ টিটাগড় পুরসভার ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ছিলেন।

Advertisement

পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকালে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন বিনোদ। তারপর থেকে আর তাঁর সঙ্গে কোনওভাবে যোগাযোগ করা যায়নি। এরপর শুক্রবার ভোরে পীরঘাট এলাকায় স্থানীয়রা তাঁকে পড়ে থাকতে দেখে টিটাগড় থানায় খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে বারাকপুর বিএন বসু মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক যুবককে মৃত বলে ঘোষণা করেন। মৃতের গলায় আঘাতে (Injury) চিহ্ন থাকায় খুনের অভিযোগ তুলে সরব হয় পরিবার এবং পরিচিতরা।

[আরও পড়ুন: ‘প্রধান’ ছবির শুটিংয়ে অজগরের গায়ে পা! যুবকের বিরুদ্ধে বনদপ্তরে অভিযোগ পরিবেশপ্রেমীদের

মৃত যুবকের নামে আগে ক্রিমিনাল রেকর্ড ছিল বলে স্থানীয় সূত্রে খবর। তবে সে এখন বদলে গিয়েছিল বলেই দাবি পরিচিতদের। তদন্তে পুলিশ জানতে পেরেছে, গভীর রাতে যুবককে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। এরপরই অভিযুক্তদের খোঁজ চালিয়ে এদিন সন্ধেবেলা তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতদের নাম মহঃ মোর্তাজা, সুজিত সাউ এবং মহঃ ভিকি। পুরনো শত্রুতার জেরেই খুন বলেই তদন্তকারীদের প্রাথমিক অনুমান।

[আরও পড়ুন: ইডির নজরে সানি লিওনি! ২০০ কোটি বাজেটের বিয়েতে ‘বিশেষ অতিথি’ হয়েই বিপাকে]

পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে খুনের কারণ জানার চেষ্টা চলছে। এই ঘটনার সঙ্গে আর কেউ যুক্ত রয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। এই প্রসঙ্গে স্থানীয় কাউন্সিলর হরিরাম চৌধুরী জানান, যেখানে মৃতদেহ উদ্ধার হয়েছে সেই এলাকাটি রাতে ফাঁকাই থাকে। সবদিক খতিয়ে দেখে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার