shono
Advertisement

দলকে ২ দিন সময় বেঁধে দিলেন মনোরঞ্জন, পালটা বিধায়ককে ‘পরিযায়ী পাখি’ কটাক্ষ রুনার

আর কী বললেন মনোরঞ্জন ব্যাপারী?
Posted: 04:00 PM Jan 07, 2024Updated: 04:00 PM Jan 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুবনেত্রী রুনা খাতুন ও মনোরঞ্জন ব্যাপারীর (Manaranjan Bepari) বাগযুদ্ধে সরগরম রাজ্য-রাজনীতি। জল গড়িয়েছে থানা পর্যন্ত। এই পরিস্থিতিতেও কার্যত নিজের অবস্থানে অনড় মনোরঞ্জন ব্যাপারী। ফেসবুক পোস্টে দলকে ২ দিন সময় দিলেন বিধায়ক। লিখলেন, “দলের দিকে তাকিয়ে আর একটা-দুটো দিন দেখব।” এ বিষয়ে যোগাযোগ করা হলে পালটা বিধায়ককে তোপ দেগেছেন রুনা খাতুন। বিধায়ককে পরিযায়ী পাখি বলে কটাক্ষ করেছেন তিনি।

Advertisement

রবিবার অর্থাৎ ৭ জানুয়ারি ফেসবুক লাইভ করার কথা ছিল মনোরঞ্জন ব্যাপারীর। তার আগেই রুনা খাতুনের সঙ্গে তাঁর অশান্তির জেরে গোটা পরিস্থিতিটাই বদলে গিয়েছে। তবে এখনও নিজের অবস্থানে অনড় মনোরঞ্জন ব্যাপারী। এদিন ফের ফেসবুক পোস্টে রুনা খাতুনকে আক্রমণ করলেন তিনি। লিখলেন, ‘‘যাঁর বিরুদ্ধে আমার মুখ খোলার কথা ছিল, সেই বালি মাফিয়া, মাটি মাফিয়া, জুয়ার বোর্ড চালানো, গাঁজা পাচারকারী, গরু ব্যবসায়ী (আমার কাছে ছবি তোলা আছে খামারগাছি ঘাটে গরু নিয়ে যাওয়ার সময়ে ওই ফুলন দেবীর স্বামী-আমাদের মাননীয়া দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি লাগানো গাড়ি নিয়ে গিয়ে তাঁদের হুমকি দিয়ে টাকা তুলছে। দল চাইলেই সে ছবি আমি পাঠিয়ে দেব।) ও হরেক রকমের দুর্নীতিকারীদের সহায়ক। তাঁরা আমাকে হুমকি দিয়েছিলেন, কী করে বিধায়ক কার্যালয়ে বসে ফেসবুক লাইফ করি দেখে নেবেন!’’

[আরও পড়ুন: মোদির লাক্ষাদ্বীপ সফর নিয়ে বিতর্কে মালদ্বীপ! ভারতীয়দের ‘উপহাস’ মুইজ্জুর দলের নেতার]

এদিনের পোস্টে নিজেকে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্ধভক্ত বলে দাবি করেন মনোরঞ্জন। নেত্রীর কথায় মুহূর্তে পদ ছাড়তে পারে বলেও দাবি করেন। তবে তার পরই তিনি লেখেন, “দলের দিকে তাকিয়ে আর একটা-দুটো দিন দেখব। সঠিক বিচার না পেলে তার পর দলমত নির্বিশেষে সমস্ত সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে শুরু করব বলাগড় বাঁচাও, দুষ্কৃতী হঠাও জন জাগরণ আন্দোলন। তৈরি থাকুন!” এ বিষয়ে যোগাযোগ করা হলে মনোরঞ্জন ব্যাপারী জানিয়েছেন, দলে থেকেই দুর্নীতির বিরুদ্ধে লড়বেন তিনি। দল ছাড়ার কোনও প্রশ্নই নেই। এদিকে বিধায়ককে পরিযায়ী পাখি বলে আক্রমণ করলেন তৃণমূল নেত্রী রুনা।

[আরও পড়ুন: ‘ছেলে ততদিনই নিজের থাকে যতদিন বউমা না আসে’, বলছেন দেশের ‘হবু প্রধান বিচারপতি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement