shono
Advertisement

দাঁড়িয়ে থাকা পরপর ৩টি লরিতে আগুন বেলেঘাটায়, ঘটনাস্থলে বিধায়ক পরেশ পাল

ঘটনাস্থলে দমকলের ৫ টি ইঞ্জিন।
Posted: 01:26 PM Apr 29, 2022Updated: 01:26 PM Apr 29, 2022

অর্ণব আইচ: বেলেঘাটায় (Beleghata) দাঁড়িয়ে থাকা লরিতে বিধ্বংসী আগুন। দাউদাউ করে জ্বলে উঠল গোটা লরি। মুহূর্তের মধ্যে পরপর দাঁড়িয়ে থাকা তিনটি লরিতে আগুন ধরে যায়। পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে দমকলের ৫ টি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় চলছে আগুন আয়ত্তে আনার কাজ।

Advertisement

জানা গিয়েছে, বেলেঘাটার বরফকল এলাকায় একটি পেট্রল পাম্প রয়েছে। সেখানে বরাবরই লরি দাঁড়িয়ে থাকে। শুক্রবার দুপুরের দিকে সেখানে দাঁড়িয়ে থাকা লরিতেই আচমকা আগুন লেগে যায়। দাউদাউ করে জ্বলে ওঠে গোটা লরি। কালো ধোঁয়ায় ঢেকে যায় এলাকা। পেট্রলপাম্প চত্বরে এই ঘটনায় স্বাভাবিকভাবেই তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর দেওয়া হয় দমকলে। এদিকে দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছনোর আগেই ওই লরির পাশে থাকা আরও দুটি লরিতে আগুন ধরে যায়। দমকলের ৫ টি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে যুদ্ধকালীন তৎপরতায় শুরু করে আগুন আয়ত্তে আনার কাজ। 

[আরও পড়ুন: ঐক্য ফেরাতে বঙ্গ বিজেপিতে দিল্লির জোড়াতালি ফর্মুলা, লকেটকে ‘গিলতে’ বাধ্য হলেন সুকান্ত]

খবর পেয়েই ঘটনাস্থলে যান বেলঘাটার বিধায়ক পরেশ পাল (Paresh Paul)। ঘটনাস্থল খতিয়ে দেখেন তিনি। শেষ পাওয়া খবর অনুযায়ী, আয়ত্তে এসেছে আগুন। তবে কীভাবে এই অগ্নিকাণ্ড তা এখনও জানা যায়নি। আগুন পুরোপুরি না নেভা পর্যন্ত অগ্নিকাণ্ডের কারণ জানানো সম্ভব নয় বলেই জানিয়েছেন দমকলের আধিকারিকরা।      

[আরও পড়ুন: রাজনীতি ভুলে সৌজন্য! প্রাক্তন সিপিএম নেতার জন্য বুস্টার ডোজের ব্যবস্থা করলেন তৃণমূল নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement