shono
Advertisement

শর্টসার্কিট থেকে আগুন নাকি নথি পোড়ানোর চেষ্টা? দুর্গাপুরে পুলিশ ফাঁড়িতে অগ্নিকাণ্ডে রহস্য

ভস্মীভূত পুলিশ ফাঁড়ির যাবতীয় নথি, টাকাপয়সা, আসবাবপত্র।
Posted: 10:26 AM Apr 15, 2023Updated: 10:26 AM Apr 15, 2023

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: নববর্ষের আলো ফোঁটার আগেই সব শেষ। পুড়ে গেল দুর্গাপুর থানার এ জোন পুলিশ ফাঁড়ি। আগুনের লেলিহান শিখায় ভস্মীভূত পুলিশ ফাঁড়ির যাবতীয় নথি, টাকাপয়সা, আসবাবপত্র। নিছক দুর্ঘটনা নাকি এর নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ, শুরু তদন্ত।

Advertisement

শনিবার ভোরে দুর্গাপুর থানার এ জোন পুলিশ ফাঁড়ি হঠাৎই কালো ধোঁয়ায় ঢেকে যায়। কর্তব্যরত পুলিশ কর্মীরা আগুন জ্বলতে দেখে খবর দেয় দুর্গাপুরের দমকল বিভাগে। চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই প্রথমে বালতি করে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। তবে তাতেও আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। দমকলে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একটি ইঞ্জিন।

[আরও পড়ুন: দণ্ডি কাণ্ডে এখনও অধরা মূল অভিযুক্ত, প্রতিবাদে আগামী সপ্তাহে রাজ্যজুড়ে বন্‌ধ আদিবাসী সংগঠনের]

কয়েক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় পুলিশ ফাঁড়ির যাবতীয় নথি ও আসবাবপত্র। দমকল কর্মীদের প্রাথমিক অনুমান, শর্টসার্কিট থেকে এই অগ্নিকাণ্ড। তবে পরিকল্পনামাফিক কেউ পুলিশ ফাঁড়িতে আগুন লাগিয়েছেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থল পরিদর্শন করেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি দুর্গাপুর তথাগত পাণ্ডে। পুলিশ ফাঁড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় এলাকায় শোরগোল।

[আরও পড়ুন: ‘গাঁটছড়া’র শুটিং ফ্লোরে ‘হস্তমৈথুন’! অনিন্দ্যর ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement