shono
Advertisement

সেবক মোড়ের হোটেলে বিধ্বংসী অগ্নিকাণ্ড, পুড়ে মৃত্যু কর্মীর

ঘটনাস্থল পরিদর্শনে শিলিগুড়ি পুরনিগমের মেয়র গৌতম দেব ও মেয়র পারিষদ মানিক দে।
Posted: 11:48 AM Feb 17, 2023Updated: 12:49 PM Feb 17, 2023

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: গভীর রাতে শিলিগুড়ির  (Siliguri) সেবক মোড়ে হিলকার্ট রোডের হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ড। পুড়ে মৃত্যু হল এক হোটেল কর্মীর। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শনে যান শিলিগুড়ি পুরনিগমের মেয়র গৌতম দেব ও মেয়র পারিষদ মানিক দে।

Advertisement

জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে আচমকা কালো ধোঁয়ায় ঢেকে যায় শিলিগুড়ির সেবক মোড়ে হিলকার্ট রোড। প্রথমে স্থানীয়রা বিষয়টা বুঝে উঠতে পারেননি। কয়েক মুহূর্তেই নজরে পড়ে দাউ দাউ করে জ্বলছে একটি হোটেল। ভিতরে আটকে পড়েন হোটেলের এক কর্মী। প্রথমে স্থানীয়রাই উদ্ধার কাজে হাত লাগান। খবর দেওয়া হয় দমকলে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছন দমকলের আধিকারিকরা। তাঁদের বেশ কিছুক্ষনের চেষ্টায় আয়ত্তে আসে আগুন। তবে ঝলসে মৃত্যু হয়েছে আটকে পড়া কর্মীর। মৃতের নাম পরিমল দাস।

[আরও পড়ুন: লোকসভার একবছর আগেই নিজের কেন্দ্রের ‘পাড়ায় পাড়ায় সুকান্ত’! অন্য সাংসদদেরও পথে নামার আরজি]

সূত্রের খবর, পুড়ে ছাই হয়ে গিয়েছে হোটেল। সেই সঙ্গে পাশে থাকা বেশ কয়েকটি দোকানও ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে আগুন লাগার প্রকৃত কারণ এখনও জানা যায়নি। দমকলদের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকে এই আগুন লাগতে পারে। এদিকে হোটেলের ভিতরে গ্যাস সিলিন্ডার থাকায় আগুন দ্রুত ছড়িয়ে যায়। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে।

[আরও পড়ুন: মেলা থেকে ফেরার পথে গণধর্ষণের শিকার কুলতলির নাবালিকা! গ্রেপ্তার নাবালক-সহ ২]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার