shono
Advertisement

সোনি ম্যাজিকে ভর করে চেন্নাই বধ বাগানের

বাগানের অশ্বমেধের ঘোড়া ছুটেই চলেছে। The post সোনি ম্যাজিকে ভর করে চেন্নাই বধ বাগানের appeared first on Sangbad Pratidin.
Posted: 02:41 AM Jan 22, 2017Updated: 02:53 PM Aug 08, 2019

মোহনবাগান- ২ (জেজে, সোনি)

Advertisement

চেন্নাই সিটি এফসি- ১ (ট্যাঙ্ক)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাহলে খবরটা সত্যি! এতদিন কানাঘুষো চলছিল। সোনি নর্ডি নাকি বাবা হতে চলেছেন। শনিবার আই লিগের ম্যাচে চেন্নাই সিটির বিরুদ্ধে দুরন্ত গোল করে সেই পাকা খবরটা সমর্থকদের দিয়েই দিলেন সোনি। গোল করার পর হাতের বুড়ো আঙুল মুখে নিয়ে ভঙ্গিমা দেখে বোধহয় সবাই বুঝে গিয়েছেন কী বলতে চাইছিলেন সোনি। এদিন ম্যাচের ৭৬ মিনিটে বলবন্তের পাসে সোনির করা গোলে ভর করেই চেন্নাই সিটির বিরুদ্ধে দুর্দান্ত জয় পেল মোহনবাগান। আর সেই সঙ্গে টানা চার ম্যাচে জয় পেয়ে গেল কোচ সঞ্জয় সেনের টিম। বাগানের অশ্বমেধের ঘোড়া ছুটেই চলেছে। এদিন ম্যাচের স্কোর মোহনবাগানের পক্ষে ২-১। দুটি গোলের পিছনেই অবদান হবু বাবা সোনির।

এদিন প্রথমার্ধ থেকেই ফিফথ গিয়ারে ম্যাচ শুরু করে বাগান। একের পর এক আক্রমণে যখন চেন্নাইয়ের রক্ষণভাগ তছনছ হয়ে যাওয়ার শামিল, ঠিক তখনই বক্সের মধ্যে সোনিকে পিছন থেকে ফাউল করে চেন্নাইয়ের ডিফেন্ডার। রেফারি পেনাল্টি দেন বাগানকে। কিন্তু অবিশ্বাস্যভাবে সেই পেনাল্টি মিস করেন সোনি। প্রথমার্ধে বেশিরভাগ বল পজেশন নিজেদের দখলে রেখেও গোল করতে ব্যর্থ হন জেজে, ডাফিরা। দ্বিতীয়ার্ধেও শুরু থেকে গোলের জন্য ঝাঁপায় সবুজ মেরুন শিবির। কিন্তু ম্যাচের একেবারে বিপরীতে গিয়ে বাগানের জালে বল জড়িয়ে দেন চেন্নাইয়ের মার্কাস ট্যাঙ্ক। বাগানের নয়া বিদেশি ডিফেন্ডার এডুয়ার্ডোর মারাত্মক ভুলে ৫১ মিনিটে গোল করে যান এই ব্রাজিলিয়ান। এরপর গোল শোধের জন্য মরিয়া হয়ে ওঠেন সোনি, কাটসুমিরা। আর জেদ থেকে পাঁচ মিনিট পরেই চেন্নাইয়ের বক্সের মধ্যে সোনির পাস থেকে গোল শোধ করেন জেজে। এরপর সেই ট্রেডমার্ক স্টাইলে দুরন্ত গোল করেন সোনি। গোল করেই জন্ম নিতে চলা সন্তানের উদ্দেশে বুড়ো আঙুল মুখে দিয়ে ভঙ্গি করেন সোনি। এই গোল সেই ভূমিষ্ঠ হতে চলা সন্তানকেই উৎসর্গ করলেন বলে মনে করছেন ফুটবল বিশেষজ্ঞরা। ম্যাচের সেরা হয়েছেন চেন্নাইয়ের গোলদাতা ট্যাঙ্ক।

The post সোনি ম্যাজিকে ভর করে চেন্নাই বধ বাগানের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement