shono
Advertisement

ম্যাচ চলাকালীনই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব ভারতীয় যুবকের, ভাইরাল আংটি বদলের ভিডিও

দেখে নিন সেই ভিডিও।
Posted: 02:33 PM Jan 03, 2024Updated: 02:33 PM Jan 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশালাকায় মেলবোর্নে বিয়ের প্রস্তাব। মিলনান্তক এক দৃশ্যের জন্ম দিয়ে গেল অস্ট্রেলিয়ার এমসিজি। এই মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড অতীতে বহু দুর্দান্ত ক্রিকেটীয় লড়াইয়ের সাক্ষী থেকেছে। সেখানেই ভারতীয় এক তরুণ বিয়ের প্রস্তাব দিলেন তাঁর বান্ধবীকে।
বিগ ব্যাশে ম্যাচটা ছিল মেলবোর্ন স্টার্স ও মেলবোর্ন রেনিগেডসের। স্টার্সকে সমর্থন করছিলেন ভারতীয় তরুণ। আর তাঁর বান্ধবী সমর্থন করছিলেন রেনিগেডসকে। যেহেতু দুজনেই দুটো ভিন্ন দলের সমর্থক, তাই খেলা নিয়ে, পছন্দের খেলোয়াড় নিয়ে প্রেমিক ও প্রেমিকার মধ্যে ঝগড়া হয়, তর্কাতর্কি হয়। কিন্তু ভালোবাসায় কমতি নেই তাঁদের। 
এদিকে টেলিভিশনের এক সঞ্চালক গ্যালারিতে এসে সেই ভারতীয় তরুণ ও তরুণীর সাক্ষাৎকার নিতে শুরু করেন। জিজ্ঞাসা করেন এই ম্যাচে কে কাকে সমর্থন করছেন? সুযোহ বুঝে নীতীশ নামের তরুণটি হাঁটু মুড়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন। তাঁর হাতে আংটি পরিয়ে দেন নীতীশ। তাঁর এহেন প্রস্তাব সম্পর্কে আগাম কোনও ধারণাই ছিল না সেই বান্ধবীর। তিনিও বিস্মিত হয়ে যান।

Advertisement

‘…ও পাগল, ৫০ ওভার সম্পর্কে ধারণাই নেই’, কোন ভারতীয় তারকাকে তোপ নাসের হুসেনের?

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে বিয়ের প্রস্তাবের এই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এক্স হ্যান্ডলে সেভেন ক্রিকেট শেয়ার করেছে এই ভিডিওটি। ভিডিওর সঙ্গে ক্যাপশন হিসেবে লেখা হয়েছে, ”প্রস্তাব দেওয়ার জন্য মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের থেকে আর ভালো স্থান কি হতে পারে? এই দম্পতিকে অভিনন্দন।”

[আরও পড়ুন: ‘আব কি বার ৪০০ পার’, লোকসভায় নয়া স্লোগান বিজেপির!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement