shono
Advertisement

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ধৃত মেঘালয়ের বিধায়ক

জুলিয়াসকে খুঁজে বের করতে পুলিশের একটি দল গঠন করা হয়। সেই দলই হদিশ পায় জুলিয়াসের। The post নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ধৃত মেঘালয়ের বিধায়ক appeared first on Sangbad Pratidin.
Posted: 05:55 PM Jan 07, 2017Updated: 12:25 PM Jan 07, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণের দায়ে অভিযুক্ত মেঘালয়ের বিধায়ক জুলিয়াস ডরফ্যাংকে গ্রেপ্তার করল পুলিশ। শনিবার যৌথভাবে গুয়াহাটিতে তল্লাশি চালায় মেঘালয় এবং অসমের পুলিশের একটি দল। অবশেষে গারচুকে হদিশ মেলে দীর্ঘদিন ধরে গা ঢাকা দেওয়া বিধায়কের।

Advertisement

গত মাসে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল ওই বিধায়কের বিরুদ্ধে। পুলিশকে বয়ানে সে কথা নিজেই জানিয়েছিল নির্যাতিতা। ভারতীয় দণ্ডবিধির ৩৬৬ (এ), শিশু যৌন নিগ্রহ থেকে সংরক্ষণ আইনের ৩(এ)/৪ এবং বেআইনি শিশুপাচার রোধের ৫ নম্বর ধারায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করে পুলিশ। তারপর থেকেই বেপাত্তা হয়ে গিয়েছিল তিনি। জিজ্ঞাসাবাদের জন্য তদন্তকারী আধিকারিক তাকে ডেকে পাঠালেও হাজির হয়নি সে। ফলে গত ৪ জানুয়ারি তার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারা জারি করে স্থানীয় আদালত। জুলিয়াসকে খুঁজে বের করতে পুলিশের একটি দল গঠন করা হয়। সেই দলই হদিশ পায় জুলিয়াসের।

উল্লেখ্য, গত মাসে কংগ্রেস নেতা তথা রাজ্যের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এইচ ডি আর লিংডোর ছেলের বাড়ি থেকে শিশুপাচার চক্রে জড়িত এক দালালকে গ্রেপ্তার করে পুলিশ। ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করেই চক্রে জড়িত আটজনের নাম জানা যায়। যার মধ্যে এখনও পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করা হল। ইতিমধ্যেই রাজ্যের মুখ্যমন্ত্রী মুকুল সাংমার কাছে বিধায়ক পদ থেকে জুলিয়াসকে সরিয়ে দেওয়ার দাবি জানিয়েছেন মহিলা সমাজকর্মীরা।

The post নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ধৃত মেঘালয়ের বিধায়ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement