shono
Advertisement

ধূপগুড়িতে হুডখোলা গাড়িতে ‘সুপারহিট’ প্রচার, শিলিগুড়িতে মোমো খেলেন মিমি

শিলিগুড়ির মোমো আর ঝাল চাটনিতে মজেছেন সাংসদ নায়িকা।
Posted: 07:14 PM Sep 03, 2023Updated: 07:48 PM Sep 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধূপগুড়ির উপনির্বাচনই এখন তৃণমূল-বিজেপির পাখির চোখ! রবিবার প্রচারের শেষ দিনে লোক টানতে শাসকদলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) হুডখোলা গাড়িতে প্রচার করে এসেছেন। সেই সুপারহিট প্রচার পর্বের পরই শিলিগুড়ির মোমো আর ঝাল চাটনিতে মজেছেন সাংসদ নায়িকা।

Advertisement

উত্তরবঙ্গে মেয়ে উত্তরবঙ্গে। পাখির চোখ ধূপগুড়ির প্রচার হলেও নিজের বাড়িতে ঢুঁ মারার সুযোগ ছাড়লেন না মিমি চক্রবর্তী। রবিবার বিকেলে ইনস্টা স্টোরিতে তিস্তা সেতুর ঝলক শেয়ার করার পাশাপাশি শিলিগুড়িতে মোমো খাওয়ার ছবিও দিলেন নায়িকা সাংসদ। মিমির মন্তব্য, “এটাই আসল মোমো। এই ঝাল চাটনির সঙ্গে মোমো না খেয়ে শিলিগুড়ি ছাড়বেন না।”

আসলে নিজের জায়গায় গেলে সকলেরই একটা আলাদা অনুভূতি হয় বটে! মিমিও সেই তালিকা থেকে বাদ গেলেন না। রোদমাখা তিস্তা ব্রিজ আর বালিচড় দেখেই ক্যামেরাবন্দি করে ফেলেছেন ঘরের মেয়ে মিমি।

[আরও পড়ুন: সেট রং করা থেকে ক্যামেরা ধরা, অরুণাচলে শুটিং করতে গিয়ে এ যেন ‘অন্য’ মধুমিতা!]

প্রসঙ্গত, দিন দুয়েক আগেই নিজের গাওয়া রবীন্দ্রসংগীতের ভিডিও প্রকাশ্যে এনেছেন মিমি চক্রবর্তী। পুজোতেই মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত ‘রক্তবীজ’। কানাঘুষো শোনা যাচ্ছে, আগামী লোকসভা ভোটে নাকি ফের দলের তরফে টিকিট পাচ্ছেন নায়িকা।

[আরও পড়ুন: ‘নারীদের পণ্য হিসেবে দেখানো সমর্থন করি না’, বাদশার উলটো সুরে নেটপাড়ায় বিদ্রুপের ঝড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement