shono
Advertisement

রবিগানে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে ‘তোমার খোলা হাওয়া’ ভিডিও প্রকাশ করলেন মিমি

সুরেলা প্রেমকাব্যে মজেছেন অভিনেত্রী।
Posted: 12:56 PM Dec 25, 2020Updated: 12:56 PM Dec 25, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিনের (Christmas 2020)  আদুরে রোদে সরল প্রেমকাব্যের সুরেলা মেজাজে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। টিজার আগেই প্রকাশ করেছিলেন। শুক্রবারের প্রকাশ করলেন নিজের গাওয়া রবীন্দ্রসংগীত ‘তোমার খোলা হাওয়া’র (Tomar Khola Hawa) ভিডিও। শনিবার গানটি রিলিজ করার কথা ছিল। কিন্তু তার একদিন আগে অর্থাৎ বড়দিনেই তা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

Advertisement

[আরও পড়ুন: সান্তাকে লেখা প্রসেনজিতের চিঠি থেকে সলমনের বিশেষ ভিডিও, দেখুন তারকাদের বড়দিন]

রবিগানের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে মিমির টলিউড সফরের কাহিনি। ছোটপর্দায় ‘গানের ওপারে’ ধারাবাহিকের পুপে চরিত্রের নস্ট্যালজিয়া এখনও বাংলার দর্শকদের মনে অমলিন। সেই স্মৃতি ফিরিয়েই নিজের প্রথম রবীন্দ্রসংগীতের মিউজিক ভিডিও ‘আমার পরাণ যাহা চায়’ প্রকাশ করেছিলেন মিমি। জুন মাসে ভিডিওটি প্রকাশ্যে আসার পর থেকে এখনও পর্যন্ত ২১ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। তারই প্রতিক্রিয়ায় অনেকে অভিনেত্রী-সাংসদকে সুরেলা এই সফর চালিয়ে যাওয়ার অনুরোধ করেছিলেন। সেই অনুরোধ রেখেই বছরশেষে উৎসবের মরশুমে নতুন রবীন্দ্রসংগীতের ভিডিও প্রকাশ করেছেন মিমি। ক্যাপশনে অনুরাগীদের মতামতও জানতে চেয়েছেন টলিউড তারকা।

মৌসুনি (Mousuni) দ্বীপে গানের শুটিং করেছেন মিমি। কবিগুরুর গানকে নতুন করে সাজিয়েছেন লিংকন। মিমি ও সন্দীপ ঘোষালের ভাবনাকে ক্যামেরাবন্দি করেছেন ডিওপি সায়ক চক্রবর্তী। এর আগে শুটিংয়ের নানা ছবি ও ভিডিও শেয়ার করেছেন মিমি। মৌসুনির সৌন্দর্যে মুগ্ধ অভিনেত্রী-সাংসদ। শুটিংয়ের ফাঁকেই স্থানীয়দের সঙ্গে কথা বলেছেন তিনি। শুনেছেন তাঁদের সমস্যার কথা। শোনা গিয়েছে, পর্যটন কেন্দ্র হিসেবে মৌসুনির উন্নয়নের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) কাছে একটি প্রস্তাবও পেশ করবেন অভিনেত্রী-সাংসদ। যাতে প্রান্তিক এই মানুষগুলির সুদিন ফেরে। আর মৌসুনির মতো মোহময়ী স্থান পর্যটক মহলে জনপ্রিয় হয়ে ওঠে।

[আরও পড়ুন: শুটিং সেটে দেবের জন্মদিনের সেলিব্রেশনে রুক্মিণী, প্রকাশ্যে ‘তুমি দেব, তুমি সুপারস্টার’ ভিডিও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement