shono
Advertisement

শান্তির খোঁজে বরফের দেশে মিমি! ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়

কোথায় বেড়াতে গেলেন তারকা?
Posted: 08:22 PM Jan 31, 2022Updated: 08:22 PM Jan 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই শহর থেকে অনেক দূরে রয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বরফের দেশে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। সেখানেই পেয়েছেন শান্তির খোঁজ। ভিডিও আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

Advertisement

চারপাশে উঁচু পাহাড়। পায়ের নিচে সাদা বরফ। সেই বরফের উপরই কখনও হেঁটে চলেছেন মিমি, কখনও আনন্দে দৌঁড়ে বেড়াচ্ছেন। উচ্ছ্বাসের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন টলিউড অভিনেত্রী। ক্যাপশনে শুধু একটি শব্দ লিখেছেন ‘শান্তি’। যেন এই শান্তির খোঁজেই বরফের দেশে গিয়েছিলেন তারকা। এক্কেবারে হাতেনাতে পেয়েছেন। 

হিমাচল প্রদেশে বেড়াতে গিয়েছেন মিমি। ছবি ও ভিডিওয় লোকেশন হিসেবে ট্যাগ করেছেন গ্রহণ গ্রাম।  কাসোলের খুবই কাছে রয়েছে ছোট্ট এই গ্রাম। ট্রেকাররা অনেক সময়ই এই গ্রাম ছুঁয়ে যান। গ্রামের জনসংখ্যা খুবই কম। তবে আতিথেয়তা অত্যন্ত ভাল। নিজের এই সফর বেশ উপভোগ করছেন মিমি। 

গত বছর মুক্তি পেয়েছিল ‘বাজি’। ছবিতে অভিনেতা জিতের সঙ্গে জুটি বেঁধেছিলেন মিমি। আগামীতে তাঁর ঝুলিতে রয়েছে ‘খেলা যখন’ এবং ‘মিনি’র মতো সিনেমা। এছাড়াও সাংসদ হিসেবে নিয়মিত কাজ করে চলেছেন মিমি। এত ব্যস্ততার মাঝেও নিজের জন্য কিছুটা সময় বের করে ঘুরতে বেরিয়ে পড়েছেন টলিউড তারকা। 

[আরও পড়ুন: বেশ কিছু ক্ষেত্রে আরও ছাড় দিয়ে রাজ্যে বাড়ল কোভিড বিধির মেয়াদ, ঘোষণা মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement