shono
Advertisement

‘পার্লামেন্টে যাওয়ার সময় নেই, ক্যারম পেটাচ্ছে’, খেলা নিয়ে কটাক্ষ সাংসদ মিমিকে

এমন মন্তব্যই ধেয়ে এল পোস্টের নিচে। The post ‘পার্লামেন্টে যাওয়ার সময় নেই, ক্যারম পেটাচ্ছে’, খেলা নিয়ে কটাক্ষ সাংসদ মিমিকে appeared first on Sangbad Pratidin.
Posted: 12:44 PM Dec 24, 2019Updated: 08:03 PM Dec 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত শনিবার যাদবপুরের সাংসদ দলীয় কর্মীদের সঙ্গে ক্যারম খেলার একটি ভিডিও পোস্ট করেছিলেন। আর সেই ভিডিও নিয়েই নেটিজেনদের কাছে কটাক্ষের শিকার হতে হল অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তীকে।

Advertisement

শনিবারের সেই ভিডিওতে মিমিকে দেখা গিয়েছে শীতের আমেজে দলীয় কর্মীদের সঙ্গে জমিয়ে ক্যারম খেলতে। কাজ শেষে বাড়ি ফিরছিলেন। তার আগেই খানিক হালকা মেজাজে ছিলেন। ফেসবুকে সেই ভিডিও তিনি নিজে পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, “গতকাল আমার কার্যালয় থেকে ফেরার সময়, ক্যারম খেলার মুহূর্তে।” ব্যস, এতেই একের পর এক বাক্যবাণ ধেয়ে আসে সাংসদের পোস্টের নিচে।

“সংসদে ভোটাভুটির সময় শুটিংয়ে ব্যস্ত থাকবেন.. তারপর রাস্তায় নেমে নাটক করবেন বাহ বাহ, গিরগিটির দল।”, এমন কদর্য মন্তব্যও দেখা যায় পোস্টের নিচে। কেউ বা আবার লিখেছেন, “পার্লামেন্টে যাওয়ার সময় নেই, ক্যারম পেটাচ্ছে। অসাধারণ আপনাদের ধ্বংসলীলা।” নেটিজেনদের একাংশ আবার মিমিকে সমর্থন করেও প্রশ্ন তুলেছেন যে “সাংসদ হয়েছেন বলে কি ক্যারম খেলার অধিকারও নেই?”

[আরও পড়ুন: ‘জঙ্গলবাসীরা জঙ্গলে মঙ্গল করেছেন’, ঝাড়খন্ডে রামধাক্কার পর মোদিকে তোপ স্বস্তিকার ]

শনিবার আসলে দলীয় কর্মসূচি সেরে ফেরার আগে তৃণমূল কার্যালয়ে কর্মীদের সঙ্গে আড্ডার মেজাজে ছিলেন সাংসদ মিমি। তারপর ক্যারম বোর্ডে হাত পাকাতে লেগে পড়েন তিনি। খেলার মাঝখানেই আবার মন্ত্রী অরূপ বিশ্বাসকে ফোন করে সেখানে আসার জন্য জোরাজুরিও করেন। গোটা পর্বের ভিডিও নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন সাংসদ-অভিনেত্রী। যার জেরেই কটাক্ষের শিকার হতে হল। প্রসঙ্গত, শীতকালীন অধিবেশনের প্রথম দিকে মিমি চক্রবর্তী পার্লামেন্টে হাজির ছিলেন মায়ের সঙ্গে। তবে, CAB নিয়ে ভোটাভুটিতে সতীর্থ সাংসদ নুসরত হাজির থাকলেও মিমি উপস্থিত ছিলেন না। তার পরিপ্রেক্ষিতেই এমন মন্তব্য ধেয়ে এসেছে বলে মনে করছেন অনেকে। যদিও যাদবপুরের সাংসদের সপক্ষে নুসরত ব্যাখ্যা করেছেন যে কেন মিমি এবং ঘাটালের সংসদ দেব উপস্থিত থাকতে পারেননি।

[আরও পড়ুন: ‘সান্তা’ সাংসদ, বড়দিনের আগেই পথবাসী-যৌনকর্মীদের কম্বল বিতরণ নুসরতের ]

জীবনে প্রথমবার রাজনীতিতে পা রেখে বাজিমাত করেছেন। রুপোলি পর্দার অভিনেত্রী মিমি চক্রবর্তী সবাইকে তাক লাগিয়ে যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে ভোটে জিতে সংসদেও পা রেখেছেন। অভিনয়ের পাশাপাশি জনসংযোগেও সমান মনোযোগী তিনি। তা নিজের এলাকার সমস্যা নিয়ে মেয়রের কাছে দরবার করাই হোক বা বুলবুল বিধ্বস্ত এলাকায় ত্রাণ বিলিতে তদারকি করাই হোক, সবেতেই সাবলীলভাবে নিজেকে যুক্ত রেখেছেন সাংসদ মিমি। আর তাঁকেই কি না ট্রোলড হতে হল ক্যারম খেলার জন্য।

দেখুন ভিডিও

 

The post ‘পার্লামেন্টে যাওয়ার সময় নেই, ক্যারম পেটাচ্ছে’, খেলা নিয়ে কটাক্ষ সাংসদ মিমিকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement