shono
Advertisement

খাস কলকাতায় পরিচিতের হাতে যৌন হেনস্তার শিকার বালক

ফাঁকা বাড়িতে নগ্ন করে চলত হেনস্তা। The post খাস কলকাতায় পরিচিতের হাতে যৌন হেনস্তার শিকার বালক appeared first on Sangbad Pratidin.
Posted: 05:31 PM Mar 29, 2018Updated: 02:24 PM Jul 15, 2019

অর্ণব আইচ: বাড়িতে বহুদিনের আনাগোনা। প্রায় প্রতিবেশীই বলা যায়। তাই তার কাছে নিজের চার বছরের শিশুপুত্রকে রেখে যেতে দ্বিধা করেননি মা। কিন্তু কে জানত, বয়স্ক প্রতিবেশীর হাতই যৌন হেনস্তার শিকার হবে নাবালককে। অভিযোগ, মায়ের অনুপস্থিতিতে উলঙ্গ করে বাচ্চাটির উপর যৌন হেনস্তা চালানো হয়। ঠাকুরপুকুরের সেন কলোনির এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

 তৃণমূল নেতা খুনে দোষী সাব্যস্ত প্রাক্তন কাউন্সিলর শম্ভুনাথ কাউ-সহ ৭ ]

জানা যাচ্ছে, অভিযুক্তের নাম বিজয় দাস। হেনস্তার শিকার হওয়া শিশুটির বাড়িতে তার বেশ কিছুদিনের যাতায়াত। পরিবারের সকলেরই চেনা। এলাকাতেও পরিচিত মুখ। শিশুটিও চিনত ওই ব্যক্তিকে। কোথাও কোনও অস্বাভাবিকতা ছিল না। বিজয় দাস যে বিকৃতমনস্ক তা ঘুণাক্ষরেও টের পাননি শিশুটির মা-বাবা। গত ১৯ মার্চ শিশুটির বাড়িতে যায় বিজয়। সে সময় তার কাছে ছেলেকে রেখে জরুরি কাজে বেরিয়ে যায় বালকটির মা। ফিরে এসেও খারাপ কিছু আঁচ করতে পারেননি। ঘটনা নজরে আসে গত পরশু। শিশুটির মা দেখেন, ঘরের মধ্যে বসেই অস্বাভাবিক আচরণ করছে শিশুটি। মা কড়া ধমক দেন। কে এইসব অপকর্ম করতে শিখিয়েছে তা জানতে চান। তখনই সরল মনে বাচ্চাটি মাকে যা যা ঘটেছে তা জানিয়ে দেয়। কুকর্ম করতে যে বিজয়ই শিখিয়েছে তা অকপটে বলে দেয়। শিশুটি জানায়, বাড়ি ফাঁকা থাকলে জামা-প্যান্ট খুলে তার উপর নানা অত্যাচার করত বিজয়। ছেলে যে যৌন হেনস্তার শিকার হয়েছে তা বুঝতে আর বাকি থাকে না মায়ের। এরপরই ক্ষিপ্ত হয়ে ওঠেন অভিভাবকরা।

[  হোটেলে বালক খুনের আততায়ীর সন্ধান পেতে ওসিদের নির্দেশ কমিশনারের ]

গতকাল বিজয়কে পাকড়াও করে শিশুটির মা-বাবা। এলাকার লোকেরাও বিজয়ের থেকে কৈফিয়ত জানতে চায়। কোনও সদুত্তর দিতে পারেনি অভিযুক্ত ব্যক্তি। এরপরই ওই ব্যক্তিকে উত্তেজিত জনতা সকলে উত্তমমাধ্যম দেয়। পরে হরিদেবপুর থানার পুলিশের হাতে তাকে তুলে দেওয়া হয়। আজ অভিযুক্তকে আলিপুর আদালতে পেশ করা হয়।

The post খাস কলকাতায় পরিচিতের হাতে যৌন হেনস্তার শিকার বালক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement