shono
Advertisement

ভোররাতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আগুন, রাজধানীতে চাঞ্চল্য

নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে ঘটনাস্থল। The post ভোররাতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আগুন, রাজধানীতে চাঞ্চল্য appeared first on Sangbad Pratidin.
Posted: 08:38 AM Oct 17, 2017Updated: 05:22 AM Oct 17, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোররাতে চাঞ্চল্য ছড়াল রাজধানী দিল্লিতে। আগুন লাগল প্রধানমন্ত্রীর কার্যালয়ে। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ১০টি ইঞ্জিন। প্রায় ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

Advertisement

[স্টিয়ারিংয়ে হাত রেখে হুঁকোয় টান, চাকরি গেল সরকারি বাসচালকের]

সর্বভারতীয় সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, ভোররাত ৩ টে ৩৫ নাগাদ প্রধানমন্ত্রীর কার্যালয়ের ২৪২ নম্বর ঘর থেকে ধোঁয়া বের হতে দেখতে পান কর্মরত প্রহরীরা। সঙ্গে সঙ্গে কন্ট্রোলরুমে খবর দেওয়া হয়। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পোঁছে যান দমকলকর্মীরা। প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে, ২৪২ নম্বর ওই ঘরের কোনও কম্পিউটারের ইউপিএস ব্লাস্ট করার ফলেই এই দুর্ঘটনা ঘটেছে।জানা গিয়েছে, ঘরটিতে সেকশন অফিসার বসতেন।

 

[জনগণের করের টাকায় কেন রামের মূর্তি, যোগীকে প্রশ্ন আসাদউদ্দিনের]

প্রসঙ্গত, গতবছরও প্রধানমন্ত্রীর কার্যালয় আগুনের কবলে পড়েছিল। বিকেল ৫.৫৫ নাগাদ সাউথ ব্লকের ৩১ নম্বর ঘরে আগুন লেগেছিল। অফিস ছুটির সময় যে কারণে আতঙ্ক ছড়িয়ে পড়েছিল উপস্থিত আধিকারিকদের মধ্যে। যদিও বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এনেছিল দমকলের ১১টি ইঞ্জিন। শর্ট সার্কিট থেকেই সেই আগুন লেগেছিল বলে জানিয়েছিলেন দমকল আধিকারিকরা। মঙ্গলবারও প্রায় একই পরিস্থিতি ছিল। খবর পেয়ে ভোররাতেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। আগুনের কারণে হতাহতের কোনও ঘটনা ঘটেনি বলেই জানা গিয়েছে। যদিও ২৪২ নম্বর ঘরের বেশ ক্ষতি হয়েছে। তবে কোনও প্রয়োজনীয় ফাইল বা নথি নষ্ট হয়নি বলেই দাবি পুলিশ ও নিরাপত্তারক্ষীদের। ঘরের আশেপাশে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

[বেঙ্গালুরুতে ভাঙল বাড়ি, মৃত্যু আট মাসের অন্তঃসত্ত্বা-সহ ৭]

 

The post ভোররাতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আগুন, রাজধানীতে চাঞ্চল্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement