shono
Advertisement

Breaking News

Delhi

হোটেলে নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণ! খোদ রাজধানীর বুকে তীব্র চাঞ্চল্য

গ্রেপ্তার ভিনরাজ্যের তিন-সহ পাঁচ অভিযুক্ত
Published By: Subhankar PatraPosted: 07:08 PM Oct 18, 2024Updated: 07:08 PM Oct 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির হোটেলে দশম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ। চাঞ্চল্যকর এই ঘটনায় অভিযুক্ত পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের মধ্যে তিনজন মহারাষ্ট্রের বাসিন্দা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চলতি মাসের ৪ তারিখ থেকে নিখোঁজ ছিল উত্তরাখণ্ডের হলদুয়ানির দশম শ্রেণির ওই ছাত্রী। স্থানীয় থানায় অভিযোগও জানায় পরিবার। তদন্তে নেমে  দিল্লির একটি হোটেল থেকে তাকে উদ্ধার করে পুলিশ। এর পরই জানা যায় নাবালিকা গণধর্ষণের শিকার। এই ঘটনার তদন্তে নেমে পাঁচ অভিযুক্তকেই দিল্লি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রথমে নিখোঁজের মামলায় তদন্তে নেমে পুলিশ জানতে পারে ৪ অক্টোবর ওই কিশোরী  হলদুয়ানি থেকে দিল্লিগামী ট্রেনে ওঠে। মোবাইল ফোনের লোকেশনের সূত্র ধরে জানা যায় সে দিল্লির একটি হোটেলে রয়েছে। তার পরই স্থানীয় থানার সঙ্গে যোগাযোগ করে নির্যাতিতাকে উদ্ধার করে উত্তরাখণ্ড পুলিশ। পাঁচদিন পরে কিশোরীকে পরিবারের হাতে তুলে দেওয়া হয়। এর পরই পুলিশ ওই পড়ুয়ার কাউন্সিলিং শুরু করে। সেখানেই কিশোরী জানায়, 'দিল্লির ওই হোটেলে তাকে গণধর্ষণ করেছে পাঁচ যুবক।'

কিশোরীর বয়ান অনুযায়ী, ধর্ষণের মামলা রুজু করে তদন্তে নামে পুলিশ। ফের দিল্লি পুলিশের সঙ্গে যোগাযোগ করে ওই হোটেলে হানা দেন তদন্তকারীরা। সেখানকার সিসিটিভি ফুটেজ ও পরিচয়পত্র খতিয়ে দেখে পাঁচজনকে গ্রেপ্তার করেন তারা।

হলদুয়ানি থানার পুলিশ অফিসার নীতিন লোহানি বলেন, "নির্যাতিতার শারীরিক পরীক্ষায় নির্যাতনের প্রমাণ মিলেছে। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতায় ৭০ নম্বর ধারা (গণধর্ষণ) ও পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দিল্লির একটি হোটেলে দশম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ।
  • অভিযুক্ত পাঁচ যুবক। ঘটনার তদন্তে নেমে প্রত্যেকেই গ্রেপ্তার করেছে পুলিশ।
  • অভিযুক্তদের মধ্যে তিনজন মহারাষ্ট্রের বাসিন্দা। দিল্লি থেকেই অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে।
Advertisement