shono
Advertisement
Jalpaiguri

আশ্রম না ছাড়লে খুন করার হুমকি! জলপাইগুড়িতে রামকৃষ্ণ মিশনের ভবনে তাণ্ডব দুষ্কতীদের

Published By: Kishore GhoshPosted: 12:34 AM May 20, 2024Updated: 12:34 AM May 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জলপাইগুড়ির (Jalpaiguri) সেবক রোডে রামকৃষ্ণ মিশন আশ্রম ভবনে দুষ্কৃতী হামলা। অভিযোগ, শনিবার গভীর রাতে আগ্নেয়াস্ত্র নিয়ে 'সেবক হাউজে' ঢুকে পড়ে এক দল দুষ্কৃতী। আশ্রমের নিরাপত্তারক্ষী এবং কয়েক জন আশ্রমকর্মীকে মারধর করে তারা। আশ্রম না ছাড়লে প্রাণে মারা হবে বলে হুমকি দেয়। আশ্রম ভবন ছাড়ার আগে সেখানকার সিসিটিভি ক্যামেরগুলিকে ভেঙে দেয়। ইতিমধ্যে এই বিষয়ে স্থানীয় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে আশ্রম কর্তৃপক্ষ। তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

রামকৃষ্ণ মিশন আশ্রমের তরফে ভক্তিনগর থানায় লিখিত অভিযোগ করেছেন জলপাইগুড়ি আশ্রমের সম্পাদক স্বামী শিবপ্রেমানন্দ। ওই অভিযোগ জানানো হয়েছে, সেবক রোডের দ্বিতল ভবন 'সেবক হাউজে' শনিবার রাত সাড়ে তিনটে নাগাদ হামলা চালায় ১০ থেকে ১২ জন দুষ্কৃতী। সালুগারার বাসিন্দা প্রদীপ রায়ের প্ররোচনায় আচমকা আশ্রমের ভিতরে ঢুকে পড়ে তারা। দুষ্কৃতীদের সঙ্গে ছিল আগ্নেয়াস্ত্র, ধারাল ড্যাগার ইত্যাদি।

 

[আরও পড়ুন: ‘চ্যালেঞ্জের মুখে ব্র্যান্ড মোদি’, লোকসভা নির্বাচন নিয়ে চাঞ্চল্যকর ভবিষ্যদ্বাণী প্রশান্ত কিশোরের]

ওই দুষ্কৃতীরা আশ্রমের নিরাপত্তারক্ষী ছাড়াও বেশ কয়েক জন কর্মীকে মারধর করে। তাঁদের আশ্রম ছাড়ার হুমকি দেয়। নচেত বিপদ হতে পারে বলে শাসায়। আশ্রম ভবন ছাড়ার আগে আশ্রম কর্মীদের মোবাইল ফোনগুলি কেড়ে নেয় এবং সিসিটিভি ক্যামেরাগুলিকে ভেঙে দিয়ে যায়। স্বামী শিবপ্রেমানন্দ মহারাজ অভিযোগপত্রে আশঙ্কা করেছেন, যেহেতুরা দুষ্কৃতীরা এলাকাতেই রয়েছে, ফলে ভবিষ্যতে তাঁদের কর্মীদের জীবন শংসয় হতে পারে। পুলিশকে দ্রুত ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন তিনি। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

 

[আরও পড়ুন: বড় পরিবার, সদস্য সংখ্যা কমাতে ২ সৎ বোনকে ‘খুন’ নাবালিকা দিদির!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ওই দুষ্কৃতীরা আশ্রমের নিরাপত্তারক্ষী ছাড়াও বেশ কয়েক জন কর্মীকে মারধর করে।
  • পুলিশকে দ্রুত ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন তিনি।
Advertisement