shono
Advertisement

৪ মাস ধরে নিখোঁজ! অভিনেতার দেহ মিলল ৬ ফুট কবর খুঁড়ে কাঠের বাক্সে

রহস্যজনক মৃত্যু অভিনেতার।
Posted: 04:59 PM May 27, 2023Updated: 04:59 PM May 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪ মাস ধরে নিখোঁজ ছিলেন। ফোনেও পাওয়া যাচ্ছিল না। পরিবার, বন্ধুবান্ধবদের জিজ্ঞাসাবাদ করেও খোঁজ পাওয়া যায়নি। শেষমেশ অভিনেতার দেহ মিলল মাটির তলায় ৬ ফুট নিচ থেকে। তাও আবার কাঠের বাক্সবন্দি অবস্থায়। অভিনেতার এমন নৃশংস, রহস্যজনক মৃত্যুতে তোলপাড় গোটা বিশ্ব।

Advertisement

কে এই অভিনেতা? তিনি জেফারসন মাচান্দো। ব্রাজিলিয়ান অভিনেতা। যিনি গত ৪ মাস ধরেই নিঁখোজ ছিলেন। ৮টি পোষ্য সারমেয় নিয়ে রিও ডি জেনেরিওতে থাকতেন মাচান্দো। সেখানেই খানাতল্লাশি শুরু হয়। শেষমেশ ৪৪ বছর বয়সি অভিনেতাকে পাওয়া যায় বাড়ির বাইরে মাটি খুঁড়ে ৬.৫ ফুট নিচ থেকে। তাও আবার কাঠের বাক্সে।

হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায় মাচান্দোকে। অভিনেতাকে কাঠের বাক্সে ঢুকিয়ে চেইন দিয়ে বেঁধে দেওয়া হয়েছিল। তারপর বাড়ির পিছনের দিকে প্রায় ৭ ফুট কবর খুঁড়ে সেই বাক্স ঢুকিয়ে ওপরে সিমেন্ট দিয়ে ঢালাই করে দেওয়া হয়। খুনের নৃশংসতার নমুনায় শিউড়ে উঠেছে স্থানীয়রা।

[আরও পড়ুন: বিয়ের ৬ বছর পরও প্রেমে গদগদ! অনুষ্কার Cannes লুকে ‘বোল্ড আউট’ বিরাট]

মাচান্দোর বন্ধু সিনটিয়া এই দুঃসংবাদ দেন অভিনেতার ইনস্টাগ্রামে পোস্ট করে। অভিনেতার পারিবারিক আইনজীবী জানান, মাচান্দোকে পিছমোড়া করে বেঁধে বড় ট্রাঙ্কে ঢুকিয়ে দেওয়া হয়। ওরকমই একটা ট্রাঙ্ক অভিনেতার বাড়িতে ছিল। সম্ভবত শ্বাসরোধ করে খুন করা হয়েছে মাচান্দোকে। কারণ ওঁর গলায় একটা দাগ পাওয়া গিয়েছে।

উল্লেখ্য, এক স্বেচ্ছাসেবী সংস্থার তরফে যখন মাচান্দোর পরিবারকে জানায় যে, তাঁর ৮ পোষ্যরা অনাথ অবস্থায় পড়ে রয়েছে, ওদের দেখার কেউ নেই। তবে এই ৪ মাসে মাচান্দোর নাম করে তাঁর মার কাছে ক্রমাগত মেইল যাচ্ছিল। তখনই সন্দেহ হয় তাঁর। অভিনেতার মায়ের মন্তব্য, বানান ভুলে ভরা মেইল দেখেই প্রথমে সন্দেহ হয়েছিল। পরে ওই স্বেচ্ছাসেবী সংস্থার তরফে যোগাযোগ করলে বিষয়টা জানতে পারি।

[আরও পড়ুন: ‘রেড কার্পেট ভাড়া পাওয়া যায়’, বলিতারকাদের Cannes ‘আদিখ্যেতা’ দেখে বিস্ফোরক নওয়াজউদ্দিন]

যে বাড়ির পিছনে মাচান্দোকে বাক্সবন্দি অবস্থায় পাওয়া যায়, সেই বাড়ি যিনি ভাড়া নিয়েছিলেন, তাঁর ওপর তদন্ত চালাচ্ছে পুলিশ। এক মাস আগেই ওই ব্যক্তিকে সংশ্লিষ্ট বাড়িতে ঢুকতে দেখা গিয়েছিল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement