shono
Advertisement

আইপিএলের দলের মালিক মিতালি? প্রাক্তন ভারত অধিনায়কের কথায় তুঙ্গে জল্পনা

যেকোনোও ভূমিকায় আইপিএলের সঙ্গে যুক্ত থাকতে চান মিতালি।
Posted: 04:03 PM Nov 09, 2022Updated: 04:03 PM Nov 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেট থেকে বেশ কিছুদিন আগেই অবসর নিয়েছেন। তবে এখনই ক্রিকেট খেলা থেকে পাকাপাকিভাবে সরে যাওয়ার কথা ভাবছেন না মিতালি রাজ (Mithali Raj)। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক জানিয়েছেন, তিনি মহিলাদের আইপিএল নিয়ে বেশ উৎসাহী। যেকোনোও ভূমিকায় এই টুর্নামেন্টের সঙ্গে যুক্ত থাকতে চান মিতালি। সেখান থেকেই চর্চা শুরু হয়, তবে কি মহিলাদের আইপিএলে (Womens’ IPL) দল কিনতে চলেছেন তিনি? মিতালির উত্তর পেয়েই আরও জল্পনা বেড়ে যায়।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদসংস্থাকে সাক্ষাৎকার দিতে গিয়ে মিতালি বলেছেন, “খেলোয়াড় বা মেন্টর হিসাবে আইপিএলের সঙ্গে যুক্ত থাকতে চাই। আপাতত পাঁচটি দল রয়েছে আইপিএলে। সেই দলগুলি কীভাবে খেলোয়াড়দের নির্বাচন করবে, তা নিয়ে এখনও সঠিক ভাবে কিছু জানি না। তবে আমি সমস্ত বিষয়টিই মাথায় রাখছি।”

[আরও পড়ুন: কাফুরিঙ্গা থেকে কাফু, ন’ বার ব্যর্থতার পর সাফল্য, কলকাতা-সফরে জানা গেল অজানা কাফুকে]

এরপরেই মিতালিকে জিজ্ঞাসা করা হয়, তাহলে কি আইপিএলে নতুন দল কিনবেন? সরাসরি কিছু না বললেও মিতালি জানিয়ে দেন, “হয়তো আমি দল কিনতে পারি।” তবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে ধারাভাষ্যকার হিসাবে নতুন ইনিংস শুরু করেছেন মিতালি। নানা ধরনের ভূমিকা থেকে ক্রিকেটকে দেখতে বেশ ভালো লাগছে বলেই জানিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক। তবে ধারাভাষ্যকার হিসাবে এগিয়ে যাবেন কিনা, সেই প্রসঙ্গে এখনও কোনও সিদ্ধান্ত নেননি তিনি।

২০২৩ সালে পুরুষদের আইপিএল শুরু হওয়ার ঠিক আগেই মহিলাদের আইপিএল শুরু হবে। এই প্রথমবার ফ্র্যাঞ্চাইজিদের হাতে মহিলাদের দল পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে। নিলামের মাধ্যমেই দলের জন্য ক্রিকেটারদের কিনতে পারবে দলগুলি। প্রসঙ্গত, আইপিএলের ধাঁচে মহিলাদের জন্য উইমেন্স টি-২০ চ্যালেঞ্জ শুরু করেছিল বিসিসিআই। চারবার এই টুর্নামেন্ট হওয়ার পরে এই প্রথমবার মহিলাদের জন্য আইপিএল শুরু করেছে বোর্ড। সেখানে কী ভূমিকায় ধরা দেবেন মিতালি, তা নিয়ে ভক্তদের প্রশ্ন থেকেই যাচ্ছে।

[আরও পড়ুন:রোহিতের পর বিরাট, বিশ্বকাপ সেমিফাইনালের আগে ফের চোট ভারতীয় শিবিরে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement