shono
Advertisement

কলকাতায় এসে দেবের বাড়িতে মিঠুন, তৃণমূল সাংসদের সঙ্গে আড্ডায় মহাগুরু!

দেবের নতুন ছবি 'প্রজাপতি'তে দেখা যাবে মিঠুনকে।
Posted: 02:40 PM Jul 28, 2022Updated: 02:51 PM Jul 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতির দিক থেকে মিঠুন চক্রবর্তী ও দেবের অবস্থান একেবারেই ভিন্ন। তবে সিনেমার পর্দায় তাঁদের পরিচয় শুধুই অভিনেতা। একজন টলিউডের সুপারস্টার, আরেকজন সিনেমার মহাগুরু। আর এই মহাগুরুই দেবের হাত ধরে বহু বছর পর বাংলা সিনেমার পর্দায় ফিরছেন। প্রজাপতি ছবিতে বাবা ছেলের ভূমিকায় দেখা যাবে দেব (Dev) ও মিঠুনকে (Mithun Chakraborty)। এ খবর আগেই সবার জানা। নতুন খবর হল, ইতিমধ্যেই প্রজাপতি ছবির কলকাতা অংশের শুট শেষ করে ফেলেছেন দেব ও মিঠুন। এবার তাঁদের বেনারস যাওয়ার পালা। কিন্তু তার আগেই দেবের বাড়িতে হাজির মিঠুন। জমিয়ে আড্ডা দিলেন দেবের মা-বাবার সঙ্গে। তবে শুধু আড্ডা নয়, মিঠুন নৈশভোজও সারলেন দেবের বাড়িতে। সেই ছবিই সোশ্যাল মিডিয়ার হাত ধরে ভাইরাল হয়েছে।

Advertisement

চলতি বছরের সরস্বতীপুজোয় এই ছবির ফার্স্টলুক প্রকাশ্যে এনেছিলেন দেব। সেই সময় টুইট করে দেব লিখেছিলেন, ‘বাঙালির Valentines Day – তে সারাদিন হোক মাতামাতি, খুব শীঘ্রই উড়বে আমাদের বিয়ের ‘প্রজাপতি’।’ তখন অবশ্য দেব বা অভিজিৎ সেন ইঙ্গিত দেননি এই ছবিতে অভিনয় করবেন মমতা শংকর ও মিঠুন। সেই হিসেবে বেশ বড় চমক দিল দেবের এই নতুন ছবি।

[আরও পড়ুন: সুশান্ত সিং রাজপুতের ছবি দেওয়া টি-শার্ট বিক্রি করায় অনুরাগীদের রোষে ফ্লিপকার্ট! কিন্তু কেন?]

পরিচালক অভিজিৎ সেন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বাবা ও ছেলের সম্পর্কের গল্প বলবে এই ছবি। ছবিতে দেব, মিঠুন চক্রবর্তী ছাড়াও রয়েছেন মমতা শংকর। ছবির গল্প অনুযায়ী, একেবারে পারফেক্ট নির্বাচন অভিনেতাদের। তবে সবচেয়ে বড় ব্যাপার হল প্রায় ৪৬ বছর পর একসঙ্গে ফের বড়পর্দায় মমতা শংকর ও মিঠুন চক্রবর্তী। এটা ছবির আরও বড় চমক।

[আরও পড়ুন: বলিউডে ফের ব্রেকআপ, ছ’বছরের ভালবাসায় ইতি টাইগার শ্রফ ও দিশা পাটানির!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement