shono
Advertisement

তৃণমূল কর্মীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে বিদ্ধ বাবুল সুপ্রিয়, উঠল ‘গো ব্যাক’ স্লোগান!

ঘটনাটি ঠিক কী?
Posted: 10:10 PM Aug 06, 2023Updated: 10:14 PM Aug 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলীয় কর্মীদের সঙ্গে দুর্বব্যবহার করেছেন। এমনই বিস্ফোরক অভিযোগ উঠল রাজ্যের মন্ত্রী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে। আর এ ঘটনা ঘিরেই তৃণমূলের অন্তর্দ্বন্দ্বের তত্ত্ব তুলে ধরতে মরিয়া বিরোধী দল।

Advertisement

ঘটনাটি ঠিক কী? আজ, রবিবার গড়িয়াহাটে কেন্দ্রীয় বঞ্চনার বিরুদ্ধে তৃণমূলের কর্মসূচিতে স্থানীয় হাজির হয়েছিলেন বিধায়ক বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। সেখানেই দলীয় কর্মীদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। ধরনা মঞ্চে বাবুল যখন পৌঁছান, তখন স্থানীয় এক নেতা ভাষণ দিচ্ছিলেন। অভিযোগ, তাঁর হাত থেকে মাইক কেড়ে নিয়ে নিজেই বক্তব্য রাখতে শুরু করেন বালিগঞ্জের বিধায়ক বাবুল। এমনকী জুতো পরে মঞ্চে ওঠার অভিযোগও ওঠে তাঁর বিরুদ্ধে।

[আরও পড়ুন: ‘অমৃত ভারত’ স্টেশনের তালিকায় রাজ্যের ৩৭, আধুনিকীকরণে বাংলার জন্য কত বরাদ্দ?]

স্থানীয় তৃণমূল নেতা পীযূষ দে’র অভিযোগ, কর্মীদের ধাক্কা দেন বাবুল। এমনকী কয়েকজনের ছবি তুলে তাঁদের দল থেকে বের করে দেওয়ার হুমকিও দেন। ঠিক সেই সময়ই ‘গো ব্যাক’ স্লোগান দিতে শুরু করেন তৃণমূল কর্মীরা। তৃণমূল নেতা জ্যোতির্ময় মুখোপাধ্যায়ের আবার দাবি, বাবুল ধরনা মঞ্চে পৌঁছতেই তাঁকে বসার জন্য চেয়ার এগিয়ে দেন ৬৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুদর্শনা মুখোপাধ্যায়ের। কিন্তু বাবুল তাঁকে অসম্মান করেন। ফলে প্রকাশ্যে এসে যায় গোষ্ঠীদ্বন্দ্ব।

প্রসঙ্গত, এর আগে গত বছরও প্রকাশ্যে এসেছিল বাবুল সুপ্রিয় এবং সুদর্শনার অনুগামীদের দ্বন্দ্ব। তৃণমূলের বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে বাবুলকে ঘিরে বিক্ষোভ দেখানোর অভিযোগ ওঠে দলেরই সমর্থকের বিরুদ্ধে। সেবারও ‘গো ব্যাক’ স্লোগান শুনতে হয় বাবুলকে। ভেস্তে গিয়েছিল অনুষ্ঠান।

[আরও পড়ুন: ‘সভ্য সমাজের উপযুক্ত?’, পঞ্চায়েত বোর্ড গঠনে ‘সন্ত্রাসে’র অভিযোগে মুখ্যমন্ত্রীকে চিঠি অধীরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement